শিরোনাম :
শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস বিশ্বকাপে আবারো অঘটন, বেঞ্চের শক্তি দেখতে গিয়ে তিউনিসিয়ার শিকার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ব্রেকিংঃ আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

অক্ষয় কুমার ফ্ল্যাট বিক্রি করে দিলেন

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট / ১১৬ বার
আপডেট : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
অক্ষয়_কুমার_ফ্ল্যাট_বিক্রি_করে_দিলেন

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট।। অক্ষয় কুমার ফ্ল্যাট বিক্রি করে দিলেন।

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার তার আন্ধেরির ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েঅক্ষয় কুমার ফ্ল্যাট বিক্রি করে দিলেনছেন। ৬ কোটি টাকায় এটি কিনে নিয়েছেন সংগীত পরিচালক ডাবু মালিক এবং স্ত্রী জ্যোতি মালিক। গত মাসে এ বিষয়ে তাদের চুক্তিটি হয়েছিল। ডাবু ও জ্যোতি বলিউডের জনপ্রিয় গায়ক ও সুরকার আরমান মালিক এবং আমাল মালিকের বাবা-মা।

জেপকে ডটকমের মাধ্যমে অনুমোদন করা নথি অনুসারে, ফ্ল্যাটটি আন্ধেরির পশ্চিমে ট্রান্সকন ট্রায়াম্ফ টাওয়ার ১-এ অবস্থিত। ফ্ল্যাটটির ১২৮১ বর্গ ফুট কার্পেট ও ৫৯ বর্গ ফুট বারান্দা।

জানা গেছে, ২০১৭ সালের নভেম্বরে ৪ কোটি ১২ লাখ টাকায় ফ্ল্যাটটি কিনেছিলেন অক্ষয়। তখন তিনি একই প্রকল্পে চারটি সম্পত্তিতে ১৫ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন।

অক্ষয় কুমার সম্পত্তি ক্রয়ে একজন সক্রিয় বিনিয়োগকারী। আন্ধেরি পশ্চিমে ভারত আর্ক, আন্ধেরির ইস্ট ‘জেভিএলআর’ এর ওবেরয় প্রিজমা, জুহুতে পিরোজা কোর্ট, আন্ধেরি পশ্চিমে ওবেরয় স্প্রিং, জুহুতে প্রাইম বিচের মতো মুম্বাইয়ের বিভিন্ন এলাকায় তিনি একাধিক সম্পত্তি ক্রয়, বিক্রয় এবং ভাড়ার লেনদেন করেন।

উল্লেখ্য, অক্ষয় কুমারের জন্ম ১৯৬৭ সালের ৯ সেপ্টেম্বর পাঞ্জাবের অমৃতসরে। তায়কোয়ান্দোতে ব্ল্যাক বেল্ট পাওয়ার পর তিনি মার্শাল আর্ট শেখার জন্য উড়াল দেন ব্যাংকক। উদ্দেশ্য, সেখানকার বিশেষ ধরনের আত্মরক্ষার কৌশল ‘মুই থাই’ শেখা। তারপর জীবন জীবিকার প্রয়োজনে অনেক জায়গায় রেস্টুরেন্টের ওয়েটার হিসেবেও কাজ করেন। একই কাজ করেছেন ঢাকায়ও। সেই অক্ষয় এখন বলিউডের সুপারস্টার। তার সিনেমা মানেই বক্সঅফিসে বাজিমাত!

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229