শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

“অভিযোগ দিতে গিয়ে তুলোধুনো ছাত্রলীগের বিদ্রোহীরা”

রিপু / ২৬ বার
আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ||

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাসিমের কাছে অভিযোগ দিতে গিয়ে তুলোধুনো হয়েছেন ছাত্রলীগের বিদ্রোহীরা। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাত্রলীগের শীর্ষ নেতাদের বিরুদ্ধে অভিযোগ দিতে যান সংগঠনটির কেন্দ্রীয় কমিটির একাংশ। এ সময় এ অভিযোগ প্রত্যাখ্যান করেন বাহাউদ্দিন নাসিম।

জানা গেছে, এর আগে গত শনিবার (১০ সেপ্টেম্বর ) ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের বিরুদ্ধে ‘বিভিন্ন অনিয়মের’ তথ্যসংবলিত লিখিত অভিযোগপত্র আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর জমা দিতে সভানেত্রীর কার্যালয়ে গিয়েছিলেন ছাত্রলীগের ওই অংশটি। কিন্তু দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার তাদের অভিযোগপত্রটি গ্রহণ করেননি। এরপর আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের কাছে অভিযোগপত্র নিয়ে গেলে সেখান থেকেও তারা প্রত্যাখান হন। পরবর্তীতে মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাসিমের কাছে অভিযোগ নিয়ে যান তারা। সেখানে গিয়ে তোপের মুখে পড়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সৈয়দ আরিফ হোসেন, সহ-সভাপতি কামাল খান, সহ-সভাপতি সোহান খান, সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ প্রমুখ।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাসিম সময়ের আলোকে বলেন, সাংবাদিকদেরকে মিসগাইড করা হচ্ছে। বিভিন্নভাবে ছাত্রলীগকে বিতর্কিত করা, প্রশ্নবিদ্ধ করা, ছোট করার চেষ্টা এটা। এটা একটা উদ্দেশ্যপ্রণোদিত কাজ। এর সাথে জামায়াত-শিবির থেকে শুরু করে বিএনপি এবং এই লাইনের যারা আছে তাদের ষড়যন্ত্রের অংশ। ছাত্রলীগ নামধারী লোক দিয়ে এগুলো করানো হচ্ছে।

তিনি আরও বলেন, ছাত্রলীগকে প্রশ্নবিদ্ধ করা, বিতর্কিত করে বিএনপি-জামাতিরা আমাদেরকে উৎখাত করতে চায়, শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়। ছাত্রলীগ হচ্ছে আমাদের ফ্রন্ট ইয়ার্ড অর্গানাইজেশন। যারা সবসময়ই মানুষের কাছে, ছাত্র সমাজের কাছে, বিবেকবানদের কাছে যেয়ে কথা বলে জনমত তৈরি করে। সবকিছুই তো ছাত্রলীগ করে। ছাত্রলীগকে জনগণের জায়গা থেকে হেয় করার উদ্দেশ্যেই এগুলো করা হচ্ছে।

বাহাউদ্দীন নাসিম বলেন, এ বিষয়ে আমি কিছু জানতাম না, কারো কাছ থেকে শুনিনি। একই কাজ তারা (অভিযোগকারীরা) দুদিন আগেও করেছে। তারা জাহাঙ্গীর কবির নানকের সাথে দেখা করে কথা বলেছে। আমি নানক ভাইয়ের কাছে জানতে চাইলাম বিষয়টা কি? তখন নানক ভাই বললেন, এটা টোটালি একাট ভোগাস বিষয়, মিথ্যা কথা।

ছাত্রলীগ বিতর্কিত করার চেষ্টাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হবে কিনা জানতে চাইলে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এ বিষয়টি আমরা দেখবো। এটা এই মুহূর্তে সাংবাদিকদের সাথে আমরা শেয়ার করব না। আমার যা বলার মূল কথা আমি বলে দিয়েছি। যারা রাজনীতিকে কন্সপারেসি রাজনীতিতে নিয়ে যেতে চায় সেই অংশের কাজ। এগুলো সব তো থেমে গেছিলো…।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ   রিপু /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229