বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

অলৌকিকভাবে বেঁচে যাওয়া সেই নবজাতক ভালো আছে

নিজস্ব প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট / ২৫ বার
আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২
অলৌকিকভাবে_বেঁচে_যাওয়া_সেই_নবজাতক_ভালো_আছে

নিজস্ব প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট || অলৌকিকভাবে বেঁচে যাওয়া সেই নবজাতক ভালো আছে।

মা-বাবা ও বোনের র’ক্তাক্ত অবস্থার মধ্যে অলৌকিকভাবে পৃথিবীর আলো দেখা সেই নবজাতকটি ভালো আছে। বর্তমানে শি’শুটি নগরীর চরপাড়া লাবীব হাসপাতালে চিকিৎসাধীন। শি’শুটিকে আরেক মায়ের দুধ খাওয়ানো হচ্ছে।

শিশুটির চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালের শি’শু ও নব’জাতক বিভাগের সহযোগি অধ্যাপক ডা.মো.কামরুজ্জামান জানান, শি’শুটি ডান হাতের দুই জায়গায় আ’ঘা’তপ্রাপ্ত হলেও সেটি পুরোপুরি সুস্থ হতে দুই সপ্তাহ সময় লাগবে। নিয়মিত প্রসাব পায়খানা করছে, বর্তমানে সুস্থ আছে।

এদিকে শি’শুটিকে একনজর দেখার পাশাপাশি অনেকেই খোঁজ খবর নিচ্ছেন বলে জানিয়েছেন লাবীব হাসপাতালের পরিচালক শাহজাহান মিয়া।
অলৌকিকভাবে_বেঁচে_যাওয়া_সেই_নবজাতক_ভালো_আছে

তিনি জানান, গত রাতে জেলা প্রশাসক মহোদয় বাচ্চাটি দেখতে আসেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এছাড়াও আজ (রোববার) সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ডেপুটি সিভিল সার্জনসহ অনেকেই ফোনকল করে বাচ্চার খোঁজ নেন।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুরে আলট্রাস্নোগ্রাফি করতে রাইমনি গ্রামের জাহাঙ্গীর আলম, তার স্ত্রী রত্না আক্তার এবং ৬ বছরের মেয়ে সানজিদা আক্তারকে নিয়ে ত্রিশাল পৌর শহরে আসেন।

সেখানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে ময়মনসিংহগামী পেঁয়াজ ভর্তি একটি ট্রাক তাদের চা’পা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, তার স্ত্রী রত্না আক্তার এবং ৬ বছরের মেয়ে সানজিদা আক্তার মা’রা যান। তখন রত্না আক্তারের পে’ট ফে’টে নব’জাতক মেয়েটি ভূমিষ্ঠ হয়।

স্থানীয়রা নবজাতকটিকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে সন্ধ্যার সময় নগরীর লাবীব হাসপাতালের পরিচালক মো.শাহজাহান তার তত্ত্বাবধানে এনে শি’শুটির পরিচর্যা করছেন।

এদিকে শনিবার রাত ১০ টার দিকে নি’হতদের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নব’জাতক ছাড়াও নি’হত দম্পতির আরো এক ছেলে এবং মেয়ে রয়েছে। পরিবারটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229