শিরোনাম :
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৩ অপরাহ্ন

আটকে রেখে সংঘবদ্ধ ধ,র্ষণ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৪৫ বার
আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || আটকে রেখে সংঘবদ্ধ ধ,র্ষণ গ্রেপ্তার ৩।

ঢাকার আজিমপুর থেকে গত ১৯ তারিখ সিলেটে বান্ধবীর বাসায় বেড়াতে যাওয়া তরুণীকে ৩ দিন আটকে রেখে সংঘবদ্ধ ধ,র্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই বান্ধবী, তার স্বামীসহ তিনজনকে গ্রে,প্তার করেছে পুলিশ।

গ্রে,প্তার আ,সামিরা হলেন জুবায়ের হোসেন, তার স্ত্রী জুলেখা আক্তার জুলি ও জয়নাল মিয়া।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের এসব নিশ্চিত করেছেন।

সিলেটের জালালাবাদ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার তাদের গ্র্রে,প্তার করা হয়।

ওই তরুণী উত্তরার আজমপুরে থাকেন। গত ১৯ আগস্ট তিনি সিলেট সদর উপজেলার নাজিরগাওয়ে জুলির বাসায় বেড়াতে আসেন। জুলি তার বান্ধবী। তার বাড়িতেই আটকে রেখে মেয়েটিকে ধ,র্ষণ করা হয় তিন দিন ধরে।

এসএমপি কর্মকর্তা আশরাফ উল্যাহ এজাহারের বরাতে জানান, ৭ জন ওই তরুণীকে ধ,র্ষণ করেন। এতে সহায়তা করেন জুলি। ওই তরুণী গত ২২ আগস্ট মুক্তি পেয়ে ঢাকায় বাড়িতে ফেরত আসেন। এর পর আজিমপুর থানায় লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের কপি জালালাবাদ থানায় পাঠানো হলে সেখানে তা মা,মলা হিসেবে রেকর্ড হয়।

এই কর্মকর্তা আরও জানান, গ্রে,প্তার আ,সামিদের আদালতের মাধ্যমে মঙ্গলবারই কারাগারে পাঠানো হয়। আর শারীরিক পরীক্ষার জন্য ওই তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।
মাহমুদ/প্রতিদিনের পোস্ট।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229