শিরোনাম :
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৬:১২ অপরাহ্ন

“ইলিশ পেয়ে আপ্লুত অসহায় সুফিয়া বেগম”

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট / ১৩ বার
আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
``ইলিশ-পেয়ে-আপ্লুত-অসহায়-সুফিয়া-বেগম''

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট।। “ইলিশ পেয়ে আপ্লুত অসহায় সুফিয়া বেগম”।

প্রতিদিনের পোস্টে সংবাদ প্রকাশের পর ইলিশ পেলেন সেই অসহায় সুফিয়া বেগম। আজ বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ইলিশ, ব্রয়লার মুরগিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য সুফিয়া বেগমের বাড়িতে পৌঁছে দেন।

এর আগে গত রোববার (১৮ সেপ্টেম্বর) ‘ইলিশ তো বড়লোকদের খাবার, শেষ কবে খেয়েছি মনে করতে পারি না’ শিরোনামে সংবাদ প্রকাশ করে নিউজ পোর্টাল প্রতিদিনের পোস্ট। এই সংবাদ দেখে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য অসহায় সুফিয়া বেগমের বাড়িতে পাঠান।

সুফিয়া বেগমের একাধিক প্রতিবেশী প্রতিদিনের পোস্টেকে বলেন, সুফিয়া অনেক বছর পর ইলিশ মাছ খাবে। এটা জেনে খুবই ভালো লাগছে। যে ব্যক্তি এমন মহৎ কাজ করেছেন, তার জন্য অনেক দোয়া।

অসহায় সুফিয়া বেগম প্রতিদিনের পোস্টেকে বলেন, আমি ইলিশের স্বাদ পাব, মাংসের স্বাদ পাব, এটা দেখে আনন্দে বুকটা ভরে গেছে। ইলিশের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় খাবার পেয়েছি। এত খাবার আগে কখনো একসঙ্গে দেখিনি। অনেক দিন ধরে এসব খাবার খেতে পারব। যিনি খাদ্যগুলো দিয়েছেন, আল্লাহ তাকে সঠিক প্রতিদান দেবেন।

খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ প্রতিদিনের পোস্টেকে বলেন, সুফিয়ার বিষয়ে খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তাকে বয়স্ক ভাতার কার্ড করার বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস বলেন, সুফিয়ার আইডি পৌঁছে দিলে তার বয়স্ক ভাতার কার্ডের ব্যবস্থা করা হবে। তাছাড়া তার সার্বিক অবস্থা বুঝে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, সুফিয়া বেগম (৬৫) সাতক্ষীরা জেলার তালা উপজেলার গৌনালী বাজার সংলগ্ন কপোতাক্ষ নদের তীরবর্তী সরকারি ওয়াপদায় থাকেন। ছেলেরা দেখাশুনা করে না। তাই দীর্ঘ বছর ধরে একা বসবাস করেন। কখনো খেয়ে আবার কখনো না খেয়ে দিন কাটে তার।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229