বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:১৩ অপরাহ্ন

ইলিয়াস কাঞ্চন আসছেন দরবেশ হয়ে

শারমিন আক্তার, প্রতিদিনের পোস্ট / ৮৭ বার
আপডেট : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
ইলিয়াস_কাঞ্চন_আসছেন_দরবেশ_হয়ে

শারমিন আক্তার, বিনোদন প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট: ইলিয়াস কাঞ্চন এবার আসছে দরবেশ হয়ে। এই দরবেশ কোন সাধারন দরবেশ নন, যিনি কুরআন নিয়ে নাটক লিখেন জান্নাত প্রত্যাশী সাধারণ মানুষের জন্য।

তার আস্তানা হচ্ছে মনিরাজপুর নামক স্থানে। তার উদ্দেশ্য হচ্ছে যারা জানে না অজ্ঞ সাধারণ মানুষ তাদের মাঝে কুরআন ছড়িয়ে দেওয়া, কুরআন এর আলোতে আলোকিত করা এবং জান্নাত গামী করা তবে এটি বাস্তব নয় এটি দরবেশ নামের একটি নাটক। যেখানে দরবেশ এর অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন

নাটকটি পরিচালনা করেছেন এইচ এম বরকতুল্লা রচনা করছেন নাট্যকার শাহ আলম নূর। নাটকের গল্পে দেখা যাবে, ইলিয়াস কাঞ্চন এর এই কাজে ক্ষিপ্ত হয়ে যান গ্রামের মাতবর। তার সঙ্গে ভন্ড পীর এবং তাদের ভক্তরা। কিন্তু প্রতিবাদী যুবক রোস্তম দরবেশ এর দেওয়া কুরআন বুঝে শিখে, গ্রামের সকল কে কৃষক কে বুঝাতে থাকেন। একসময় মাতবর এর ছেলেও দরবেশ এর কাছে এসে কুরআন শিক্ষা নেন এবং প্রচার করার কাজে নেমে যান।

ইলিয়াস কাঞ্চন ছাড়াও এই নাটকে অভিনয় করছেন আরো অনেকে তারা হলেন আবদুল্লাহ রানা, শফিক খান দিলু, আবদুল আজিজ, জিল্লুর রহমান, লিটন খন্দকার, আখি বিদ্বান প্রমুখ। নির্মাতার সূত্রে জানা যায় দরবেশ নাটকটি বৈশাখী টিভিতে প্রচার করা হবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ