শিরোনাম :
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন

“ইসলাম ধ’র্ম গ্রহণ করলেন,খ্রি’স্টান ধ’র্ম ত্যা’গ করে একই পরিবারের ৫ জন”

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ১২৮ বার
আপডেট : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
ইসলাম ধ'র্ম গ্রহণ করলেন,খ্রি'স্টান ধ'র্ম ত্যা'গ করে একই পরিবারের ৫ জন

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট।।  ইসলাম ধ’র্ম গ্রহণ করলেন,খ্রি’স্টান ধ’র্ম ত্যা’গ করে একই পরিবারের ৫ জন

ইসলামের একই  উদ্দেশ্য ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তি। ইসলামি জীবনাদর্শ বিশ্বের সব মানুষের জন্য। ইসলামের লক্ষ্য হলো মানুষের সমাজে শান্তি, নিরাপত্তা ও ন্যায়বিচার নিশ্চিত করা।
vভ

নতুন খবর হচ্ছে, বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের খ্রিস্টানপাড়ার একই পরিবারের পাঁচ সদস্য খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। বৃহস্পতিবার বিকালে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এনায়েত উল্লাহর আদালতে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে তাদের নামও পরিবর্তন করা হয়েছে।

ইসলাম ধর্ম গ্রহণকারীরা হলেন- মৃ’ত জুনাষ রায়ের কনিষ্ঠ ছেলে কাঠমিস্ত্রি ছিন্টু রায় (৪৫), তার স্ত্রী লিন্ডা রায় (৩৫), ছেলে ভিক্টর রায়, এডমন্ড রায় (১৩) ও মেয়ে উর্মী রায় (৬)।

এর মধ্যে ছিন্টু রায়ের নাম পরিবর্তন করে সেন্টু ইসলাম খলিফা, লিন্ডার নাম আয়েশা খলিফা, ভিক্টরের নাম তামিম ইসলাম খলিফা, এডমন্ডের নাম রিয়াজুল ইসলাম খলিফা ও উর্মীর নাম উর্মী ইসলাম খলিফা রাখা হয়েছে।

সেন্টু ইসলাম খলিফা বলেন, ‘দীর্ঘদিন ধরে বিভিন্ন ওয়াজ শুনে ও ইসলামি বই পড়ে স্ত্রী-সন্তানদের নিয়ে ইসলাম ধর্ম গ্র’হণের সিদ্ধান্ত নিয়েছি। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার প্রথমে স্থানীয় মসজিদের ইমামের কাছে স্ত্রী-সন্তানদের নিয়ে স্বেচ্ছায় কলেমা পড়ে ইসলাম ধ’র্ম গ্রহণ করি।

একইদিন বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হয়ে এ বিষয়ে এফিডেভিট সম্পন্ন করেছি।’ ইসলামী আদর্শ নিয়ে বাকিটা জীবন কাটিয়ে দিতে তিনি সবার দোয়া চেয়েছেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ তাসরিফ/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229