শিরোনাম :
শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস বিশ্বকাপে আবারো অঘটন, বেঞ্চের শক্তি দেখতে গিয়ে তিউনিসিয়ার শিকার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ব্রেকিংঃ আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

একি কথা, স্ত্রী-সন্তানদের অকথ্য গালিগালাজ, পুলিশ যাওয়ার আগেই পালিয়ে গেলেন মুরাদ!

রাব্বি মল্লিক, নরসিংদী জার্নাল / ৯১ বার
আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে শারীরিক ও ্‌মানসিক নির্যাতনের অভিযোগ এনে ধানমন্ডি থানায় অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী ডা. জাহানারা ্‌এহসান।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্রায় ধানমন্ডি থানায় এসে ডা. মুরাদ ্‌হাসানের বিরুদ্ধে জিডি করেন তিনি। এর আগে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ্‌ফোন করে পুলিশের সহযোগিতা চান ডা. জাহানারা এহসান। ্‌দুপুরে তিনি ফোন করে তাকে নির্যাতন-প্রাণ নাশের হুমকির অভিযোগ ্‌জানান।

ফোন পেয়ে বাসায় পুলিশ ্‌যাওয়ার আগেই সটকে পড়েন মুরাদ হাসান। এর আগে স্ত্রী ও সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজ করেছিলেন তিনি।

থানায় লিখিত অভিযোগে ্‌এসব কথা জানান মুরাদের স্ত্রী।

ডা. জাহানারা এহসান বলেন, বিবাদী ডা. মুরাদ হাসানের সঙ্গে বিগত ১৯ বছর যাবত বিবাহ বন্ধনে আবদ্ধ ্‌হয়েছি। বিবাহিত জীবনে আমাদের সংসারে একটি মেয়ে ও ্‌একটি ছেলে ্‌রয়েছে।

বিবাদী আমার স্বামী। ্‌তিনি বর্তমানে সরকারের সংসদ সদস্য এবং সাবেক প্রতিমন্ত্রী। ্‌সাম্প্রতিক সময়ে তিনি কারণে-অকারণে আমাকে এবং আমার সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজসহ শারীরিক ও মানসিকভাবে ।্‌নির্যাতন করে আসছেন।

সর্বশেষ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বেলা পৌনে ৩টার ্‌দিকে পূর্বের ন্যায় আমাকে ও সন্তানদের গালিগালাজ করে মারধর করতে গেলে আমি ৯৯৯-এ ফোন দিয়ে ্‌সহায়তা চাই।

ধানমন্ডি থানা পুলিশ বাসার ্‌ঠিকানায় পৌঁছালে বিবাদী বাসা হতে বের হয়ে যায়। আমি এমতাবস্থায় ্‌নিরাপত্তাহীনতায় আছি। বিবাদী আমাকে এবং আমার সন্তানদের যেকোনো সময় ্‌ক্ষতিসাধন করিতে পারে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান। রাব্বি মল্লিক/এনজে


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229