শিরোনাম :
শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস বিশ্বকাপে আবারো অঘটন, বেঞ্চের শক্তি দেখতে গিয়ে তিউনিসিয়ার শিকার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ব্রেকিংঃ আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

এবার সকলকে হতভম্ব করে টি-২০ বিশ্বকাপের আগে বিশাল সুখবর পেল আফিফ

প্রতিনিধির নাম / ৫৩ বার
আপডেট : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

বর্তমানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান হয়ে উঠছেন আফিফ হোসেন। দলের গুরুত্বপূর্ণ মুহূর্তে রান করে যাচ্ছেন তিনি। ‌ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রথম ম্যাচেই ক্যারিয়ার সেরা ইনিংস খেলেছিলেন আসিফ হোসেন।

১৪০ স্ট্রাইক রেটে অপরাজিত ৭৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন আফিফ। পেয়েছিলেন ম্যাচ সেরার পুরস্কার। পরের ম্যাচে বড় ইনিংস খেলতে না পারলেও ১০ বলে ১৮ রানের মারকুটে ইনিংস খেলেন আফিফ।

এই দুই ইনিংসের সুবাদে ব্যাটসম্যানদের র্র্যাংকিংয়ে ১১ ধাপ এগিয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। আর তাতেই ৪০তম স্থানে চলে এসেছেন আফিফ। বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে যা সর্বোচ্চ। এর আগে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সেরা অবস্থানে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

তবে দলে না থাকা এই ক্রিকেটার ৩৮তম অবস্থান থেকে ৪ ধাপ পিছিয়ে নেমে গেছেন ৪২তম স্থানে। বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে অন্য কোনো ক্রিকেটারই র্র্যাংকিংয়ে প্রভাব ফেলতে পারেননি।

এছাড়াও ব্যাটসম্যানদের র্র্যাংকিংয়ে সেরা তিনের মধ্যে আবারও বদল এসেছে। অজিদের বিপক্ষে ভালো খেলা সূর্যকুমার যাদব ৮০১ রেটিং পয়েন্ট নিয়ে উঠে এসেছেন দুইয়ে। তার কাঁধে ২ পয়েন্ট পিছিয়ে থেকে নিঃশ্বাস ফেলছেন বাবর আজম। যথারীতি একে আছেন মোহাম্মদ রিজওয়ান। অবিশ্বাস্য ফর্মে থাকা এই ব্যাটসম্যানের রেটিং পয়েন্ট ৮৬১।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229