শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন

”ওমরাহ পালনে সৌদি গেলেন ক্রিকেটার শেখ মেহেদী”

শারমিন আক্তার / ২৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || ওমরাহ পালনে সৌদি গেলেন ক্রিকেটার শেখ মেহেদী

 

গতকাল অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত সেই দলে কম্বিনেশনের কারণে জায়গা হয়নি স্পিন অলরাউন্ডার শেখ মেহেদীর।

 

মূল স্কোয়াডে না থাকায় আপাতত ব্যস্ততাও কম রয়েছে এই অলরাউন্ডারের। তাইতো এই সুযোগ কাজে লাগিয়ে আজ পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন মেহেদী।

আজ (বৃহস্পতিবার) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে দেশত্যাগ করেন মেহেদী। ওমরাহ পালনের বিষয়টি প্রতিদিনের পোস্টকে নিশ্চিত করেছেন মেহেদী নিজেই।

 

তিনি বলেন, পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন। সবকিছু ঠিক থাকলে ২২ তারিখ দেশে ফিরব।

 

গতকাল স্পিন অলরাউন্ডার শেখ মেহেদীর প্রশংসা করে শ্রীধরণ শ্রীরাম জানিয়েছিলেন ভালোবেসে ফেলেছেন তিনি মেহেদীকে। নতুন এই টেকনিক্যাল কনসালট্যান্ট ঠিক কী কারণে মেহেদীকে ভালোবাসেন সেটাও ব্যাখ্যা করে জানান, দলে মেহেদী অসাধারণ এক চরিত্র।

 

শ্রীরামের ভাষ্য, আমাদের ১৫ জন খেলোয়াড় নির্বাচন করতে হতো। আমি মেহেদীকে ভালোবাসি। দলে সে এক অসাধারণ চরিত্র, ভালো শক্তি নিয়ে আসে। তবে আমরা স্পিনবা’ন্ধব কন্ডিশনে খেলব না। আমাদের সেই একটি অতিরিক্ত সিম বোলিং বিক’ল্পটি বহন করতে হয়েছিল। মেহেদী ও নাসুমের মধ্যে খুব ঘনি’ষ্ঠতা ছিল।

 

আমরা নাসুমকে বেছে নিয়েছি কারণ সে ভারত ও পাকিস্তানের শীর্ষ তিনের সঙ্গে দুর্দান্ত ম্যাচ আপ করেছে। মেহেদীকে মিস করাটা খুবই দুর্ভা’গ্যজনক ছিল। এশিয়ায় খেলা প্রতিটি দলেই তিনি থাকবেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। শারমিন প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229