শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

কক্সবাজারে পর্যটক হয়রানি, গ্রে,প্তার দুই ফটোগ্রাফার

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৫৯ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || কক্সবাজারে পর্যটক হয়রানি, গ্রে,প্তার দুই ফটোগ্রাফার।

আজ মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে কক্সবাজার সমুদ্র সৈকতে সুগন্ধা পয়েন্টে পর্যটক হয়রানির অভিযোগে দুই ফটোগ্রাফারকে গ্রে,প্তার  করেছে ট্যুরিস্ট পুলিশ। 

আ,টকরা হলেন- মো. গোলাম রাব্বি (ফটোগ্রাফার নম্বর ৩১৯) ও মো. মতিন হাওলাদার (ফটোগ্রাফার নম্বর ১০৬)।

কক্সবাজার ট্যুরিস্ট জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন জানান, ভুক্তভোগী দুই পর্যটক তাদের বিরুদ্ধে অভিযোগ করায় তাদের আ,টক করা হয়েছে।

ভুক্তভোগীদের অভিযোগ সম্পর্কে তিনি জানান, ফটোগ্রাফাররা এক পর্যটককে ছবি তোলার জন্য অনুরোধ করেন। ভুক্তভোগী পর্যটক বেশ কিছু ছবি তুলে দেওয়ার অনুমতিও দেন। কিন্তু ফটোগ্রাফার রাব্বি ৪০টি ছবি তুলে মোটা টাকা দাবি করেন। ছবিগুলো না নিতে চাইলে তাকে হু,মকিও দেন।

আরেক ভুক্তভোগী পর্যটক ঢাকার নবাবগঞ্জ থেকে আগত মো. আশিক রানা (১৯) সাগরে গোসল করতে নামেন। এ সময় তার পাশে থাকা ফটোগ্রাফার মো. মতিন হাওলাদার ক্যামেরায় পানি লাগার অভিযোগে পর্যটককে কলার ধরে ওপরে নিয়ে এসে পাঁচ হাজার টাকা দাবি করেন। ঘটনাটি দায়িত্বরত ট্যুরিস্ট পুলিশ সদস্যদের নজরে আসলে সঙ্গে সঙ্গে পর্যটককে ফটোগ্রাফারের কাছ থেকে উদ্ধার করা হয় এবং ফটোগ্রাফারকে আ,টক করা হয়। ভুক্তভোগী পর্যটক ট্যুরিস্ট পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ দেন। উক্ত অভিযোগের ভিত্তিতে আ,টককৃত ফটোগ্রাফারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সৈকতের প্রত্যেকটি পয়েন্টে ট্যুরিস্ট পুলিশের হেল্প ডেস্ক রয়েছে। তাই কক্সবাজার বেড়াতে এসে কোনো পর্যটক হয়রানির শিকার হলে তাদের ট্যুরিস্ট পুলিশের সহায়তা নেওয়ার আহ্বান জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম।

এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।
মাহমুদ/প্রতিদিনের পোস্ট।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229