শিরোনাম :
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

ক্ষ’মতায় আসা স’ম্ভব না জনগণের ভোট ছাড়া  : প’রিকল্পনামন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ২৮ বার
আপডেট : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
ক্ষ'মতায় আসা স'ম্ভব না জনগণের ভোট ছাড়া  : প'রিকল্পনামন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট।। ক্ষ’মতায় আসা স’ম্ভব না জনগণের ভোট ছাড়া  : প’রিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, বিএনপি নির্বাচনের মাঠে না নামলে খেলা বন্ধ হয়ে যেত। বিএনপি মাঠে আছে বলেইতো খেলা হচ্ছে। মাঠে রেফারি হিসেবে কাজ করে চলছে নির্বাচন কমিশন। যে কোনো সরকারের ক্ষমতায় আসার জন্য ভোটের কোনো বিকল্প নেই। জনগণের ভোট ছাড়া ক্ষমতায় আসা সম্ভব না।

আজ রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুরের কালকিনির পূর্ব আলিপুর এলাকায় হাউসহোল্ড ইনকাম অ্যান্ড এক্সপেন্ডিচার সার্ভের কার্যক্রম পরিদর্শন শেষে এক সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে পরিকল্পনামন্ত্রী বলেন, তারা নির্বাচনে আসুক, জনগণ যদি তাদের ভোট দেয় তারা ক্ষমতায় এসে দেশ চালাক। ভোটের বিকল্প মারপিট বা হরতাল নয়।

হরতাল হলে শ্রমজীবী মানুষের পরিবার না খেয়ে থাকবে। দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় এবং আপনারা যদি মনে করেন শেখ হাসিনা ভালো কাজ করেছে, তাকে দরকার, তার গায়ে শক্তি আছে, বুদ্ধি আছে তাহলে তাকে আরেকবার বিবেচনা করবেন এটা আমার অনুরোধ।

হাউসহোল্ড ইনকাম অ্যান্ড এক্সপেন্ডিচার সার্ভের কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, আমাদের দেশে কোন আয়ের কত লোক আছে এবং সকলের শারীরিক মানসিক অবস্থা কেমন এর মাত্রা নির্ধারণ করে এর মাধ্যমে একটি জাতীয় চিত্র আগামী বছরের শুরুতে তুলে ধরব। দারিদ্র্য দূরীকরণ, উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন ও টেকসই উন্নয়নের লক্ষ্যে আমাদের পরিকল্পনা তৈরিতে এটি বিশেষ ভূমিকা রাখবে।

এ সময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা বেগম, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব শাহনাজ আরেফিন, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) চাইলাউ মারমা, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, পৌর মেয়র এসএম হানিফ, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা, কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। তাসরিফ/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229