বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

দেশে ফিরেছেন সাকিব, খেলবেন যে দিকের হয়ে!

রাব্বি মল্লিক, নরসিংদী জার্নাল / ৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২

পরিবারকে সময় দেয়ার জন্য বাংলাদেশ দলের ্‌সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাননি সাকিব আল হাসান। ইনজুরির কারণে যেতে পারেননি তামিম ইকবালও।

মাহমুদউল্লাহ রিয়াদ তো অবসরই নিয়ে ফেলেছেন। বাংলাদেশ দলের এই তিন গুরুত্বপূর্ণ তারকা দলে নেই। তবুও, নিউজিল্যান্ডের বিপক্ষে ইতিহাস গড়া জয় পেয়েছে মুমিনুল হকের দল।

সাকিব আল হাসান নিউজিল্যান্ডে না গিয়ে পাকিস্তান সিরিজের পর চলে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের কাছে। তবে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড জয়ের পরদিন, বৃহস্পতিবার ভোরে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে আসেন সাকিব আল হাসান।

আগেই জানানো হয়েছিল, বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণে সাকিব খেলবেন ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে। নিজ থেকেই তিনি বিসিএলের ওয়ানডে ফরম্যাটে খেলবেন বলে আগ্রহ দেখিয়েছিলেন। এরপরই সেন্ট্রাল জোন তাকে দলে নেয়।

আর চারদিন পর শুরু হতে যাচ্ছে এই টুর্নামেন্ট। মূলতঃ এই টুর্নামেন্ট খেলতেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে এসেছেন তিনি। বিসিএলের পর ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলে বরিশাল ফরচুনের হয়ে খেলবেন সাকিব।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সিলেটে। ৯, ১১ ও ১৩ জানুয়ারি সিলেটের দুটি মাঠে খেলা হবে। ১৫ জানুয়ারির ফাইনালের ভেন্যু এখনো ঠিক হয়নি। প্রতিটি ম্যাচ দিনে শুরু হয়ে দিনেই শেষ হবে।

আজ শেষ হবে বিসিএল লঙ্গার ভার্সনের ক্রিকেটের। ২ জানুয়ারি থেকে শুরু হওয়া ফাইনালের শেষ দিনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে ওয়ালটন সেন্ট্রাল ও বিসিবি সাউথ জোনের মধ্যে ট্রফির লড়াই। সাকিব কখন যোগ দেবেন দলের সঙ্গে, তা এখনো চূড়ান্ত হয়নি।

সেন্ট্রালের ম্যানেজার মিলটন আহমেদ বলেন, ‘সাকিব আজ ভোরে দেশে এসে পৌঁছেছেন। আমাদের সঙ্গে কথা হয়েছে। টিমের সঙ্গে কখন যোগ দিবেন সেটা শিগগিরই জানাবেন।’

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান। রাব্বি মল্লিক/এনজে


এ জাতীয় আরো সংবাদ