শিরোনাম :
পোল্যান্ডের সাথে পেনাল্টি মিস করে যা বললেন মেসি শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার মুখোমুখি আর্জেন্টিনা, সহজে কোয়ার্টার ফাইনালের হাতছানি শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

গোপন তথ্য ফাঁসঃ এবার কপাল পুড়ল সাব্বিরের, আর কপাল খুলল লিটন দাসের! দেখুন বিস্তারিত

প্রতিনিধির নাম / ৬১ বার
আপডেট : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

হঠাৎ করেই তিন বছর তেমন কোন উল্লেখযোগ্য পারফরম্যান্স ছাড়াই এশিয়া কাপে জাতীয় দলে ফেরানো হয় সাব্বিরকে। এরপর ওপেনারদের ব্যর্থতায় ওপেনিংও করানো হয়। কিন্তু একের পর এক ম্যাচে ব্যর্থ হয়েছেন এই ক্রিকেটার।

তাই তার উপর আস্থা হারিয়েছেন কোচ শ্রীধরন শ্রীরাম। ত্রিদেশীয় সিরিজেই বেঞ্চে বসে থাকতে হতে পারে এই ক্রিকেটারকে। টানা তিন ম্যাচে ওপেনিং করতে নেমে সাব্বির করেছেন ৫, ০ ও ১২ রান। তাই সাব্বিরে মোহভঙ্গ বিসিবির নির্বাচকদেরও।

৩০ বছর বয়সী এ ব্যাটারের জন্য একাদশে আর জায়গা খুঁজে পাচ্ছেন না কোচ শ্রীধরন শ্রীরাম। নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজে সাব্বিরের জায়গা ঠিক করা হয়েছে রিজার্ভ বেঞ্চে। ২০১৯ সালে জাতীয় দল পর্ব শেষ করে ফেলেছিলেন সাব্বির।

গত তিন বছর টেস্ট, ওয়ানডে, টি২০ কোনো সংস্করণেই ছিলেন না তিনি। একের পর এক শৃঙ্খলা ভেঙে নিষেধাজ্ঞায় পড়েছিলেন। ঘরোয়া লিগে নজর কাড়ার মতো পারফরম্যান্সও ছিল না। তবুও জাতীয় নির্বাচক প্যানেল মুগ্ধ ছিলেন সাব্বিরে।

বাংলাদেশ ‘এ’ দলের ওয়েস্ট ইন্ডিজ সফরে ৫০ ওভারের ম্যাচে একটি হাফ সেঞ্চুরি (৬২ রান) করেই সুযোগ পান এশিয়া কাপ দলে। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে নিয়মিত দুই ওপেনার এনামুল হক বিজয় ও নাঈম শেখের ব্যর্থতার সুযোগে শ্রীলঙ্কার

বিপক্ষে মেকশিফট ওপেনার হিসেবে সাব্বিরকে খেলানো হয় মিরাজের সঙ্গে। মিরাজ তিন ম্যাচের দুই ইনিংসে রান করলেও সাব্বির প্রমাণ করে দেন জাতীয় দলের মানে আর নেই তিনি। মিরাজ-সাব্বিরকে টানা তিন ম্যাচে সুযোগ দিয়ে দেখতে চেয়েছিলেন কোচ শ্রীরাম।

আরব আমিরাতের বিপক্ষে সিরিজ নির্ধারণী দ্বিতীয় ম্যাচে পরীক্ষা-নিরীক্ষা শেষ হয়ে গেছে গতকালই। নিউজিল্যান্ডে সাব্বিরের জায়গায় খেলবেন নাজমুল হোসেন শান্ত। এদিকো মিরাজ ওপেনিংয়ে থাকছেন কিনা, সে সিদ্ধান্ত নিতে অধিনায়ক সাকিব আল হাসানের জন্য অপেক্ষা করতে হবে কোচকে। সিপিএলে দুর্দান্ত খেলা সাকিব তিন নম্বরে ব্যাটিং করলে লিটন কুমার দাস হয়তো ওপেনিংয়ে ফিরে যাবেন।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229