February 3, 2023, 7:32 pm

চরম দুঃসংবাদঃ নেইমারের ইনজুরি নিয়ে নতুন শঙ্কা, ছিটকে যেতে পারে পুরো বিশ্বকাপ থেকেই!

প্রতিনিধির নাম 31 বার
আপডেট : শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

গতকাল বৃহস্পতিবার পর্যন্ত খবর সবই ঠিক ছিলো। বলা হচ্ছিলো, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন নেইমার। এমনকি দ্বিতীয় রাউন্ডেও হয়তো মাঠে নামতে পারবেন তিনি। কিন্তু শুক্রবার এসে শোনা গেলো নতুন শঙ্কার খবর। নেইমারের ইনজুরি যা ভাবা হয়েছিলো,

তার চেয়েও বেশি এবং খুব সম্ভবত চলতি বিশ্বকাপে আর মাঠেই নামতে পারছেন না তিনি। আজ শুক্রবার বিশ্বকাপে গ্রুপের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল। এই ম্যাচটির আগেই নতুন করে গুঞ্জন তৈরি হলো নেইমারকে নিয়ে।

ব্রাজিলের সংবাদমাধ্যমের খবর, ক্যামেরুন ম্যাচে তো বটেই, নেইমার এই বিশ্বকাপের আর কোনও ম্যাচেই অংশ নিতে পারবেন না। তার লিগামেন্টে বড়সড় সমস্যা হয়েছে বলে মনে করা হচ্ছে। ইংল্যান্ডের দ্য মিররও প্রায় একই খবর প্রকাশ করেছে।

এর আগে সার্বিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন নেইমার। পরে জানানো হয়, গ্রুপ পর্বে আর তিনি খেলতে পারবেন না। তবে নকআউটে পাওয়া যাবে; কিন্তু ক্যামেরুনের বিরুদ্ধে ম্যাচের আগে খবর পাওয়া যাচ্ছে, নেইমারকে নকআউটে পাওয়ার সম্ভাবনাও কম।

তার চোট যে রকম মনে করা হয়েছিল, তার চেয়েও বেশি গুরুতর। এখনও তার গোড়ালি ভাল রকম ফুলে রয়েছে। খুবই ধীরে ধীরে উন্নতি হচ্ছে। এদিকে ক্যামেরুন ম্যাচের আগে ব্রাজিলের সহকারী কোচ ক্লেবার হ্যাভিয়ের বলেছেন, ‘নেইমার ধীরে ধীরে উন্নতি করছে।

তবে আপাতত আমাদের ফোকাস ক্যামেরুন ম্যাচে। সেটা হয়ে গেলে দলের বাকিদের কার কী অবস্থা সেটা নিয়ে ভাবার সময় পাব। তার ফেরার ব্যাপারে নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে আমাদের।’ যদিও কী পরিকল্পনা, তা বিস্তারিত বলেননি তিনি।

তার এ কথাতেই সিঁদুরে মেঘ দেখছেন ব্রাজিলের সমর্থকরা। শোনা যাচ্ছে, নেইমারের লিগামেন্ট ভাল রকম ক্ষতিগ্রস্ত হয়েছে। তার হাঁটু এখনও ফুলে রয়েছে। ওষুধ খাইয়েও ব্যথা সেভাবে কমছে না। ফলে শেষ ষোলো তো বটেই, ব্রাজিল কোয়ার্টার ফাইনালে উঠলে তখনও নেইমারকে পাওয়া যাবে কি না, কেউই নিশ্চিত নয়।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229