শিরোনাম :
হতবাক খবরঃ হাঁসের খামার বিক্রি করে দুই কি.মি. পতাকা বানালেন ফ্রান্স ভক্ত ইতিহাসের গত ২৮ বছরের মধ্যে প্রথম; মেসিদের খেলা দেখতে স্টেডিয়ামে রেকর্ড সংখ্যক দর্শক! যা ৬০ বছরের মধ্যে প্রথম! ব্রাজিলের পেলেকে ছুঁয়ে নতুন উচ্চতায় ফ্রান্সের এমবাপ্পে ইনজুরিতে থাকা নেইমারের সমালোচনায় কাকা ড্রেসিংরুমে আর্জেন্টিনার বাঁধভাঙা উদযাপন, মুহুর্তেই ভাইরাল কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা জিতবেই! আর্জেন্টিনার বিশ্বকাপ স্বপ্ন বাঁচিয়ে রাখলেন দুর্ধর্ষ মেসি! জাত চিনিয়ে মাঠ মাতিয়ে কাত করলেন মেক্সিকোকে নকআউটে ফ্রান্স, অক্সিজেন পেল আর্জেন্টিনা- পয়েন্ট টেবিলের সমীকরণ যা বলছে, দেখে নিন বিস্তারিত এক নজরে রাতে একাই শুতে হচ্ছে আর্জেন্টিনার প্রাণভমরা মেসিকে, কাতার বিশ্বকাপে তোলপাড় ফেলা ঘটনার রহস্য ফাঁস ম্যাচ জিতিয়েই যা বললেন জয়ের নায়ক মেসি
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

চলনবিলে জুয়া নৌকায়, ৪ জন আটক স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ / ১০৪ বার
আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ ||  চলনবিলে জুয়া নৌকায়, ৪ জন আটক স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ  ।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চলনবিলে নৌকার ভেতরে জুয়া খেলার সময় ৪ জুয়াড়িকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। সোমবার (৮ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উধুনিয়া বিলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আজ মঙ্গলবার (৯ আগষ্ট) দুপুরে বিষয়টি  নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

আটকরা হলেন উল্লাপাড়ার গয়হাট্টা বাজার গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সামিউল ইসলাম সাগর (৩৫), গয়হাট্টা ফরিদপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে শামিম রেজা (৪০), গয়হাট্টা বাগলগাঁতী গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আব্দুুল হালিম (৪৫) ও চন্দ্রগাঁতী গ্রামের আরিফ উদ্দিনের ছেলে মো. জাহিদ (৪৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটকরা বর্ষা মৌসুমে চলনবিল এলাকায় নৌকায় ভ্রাম্যমাণ জুয়া বসিয়ে লাখ লাখ টাকার জুয়া খেলে। তাদের এখানে জুয়া খেলতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে জুয়াড়িরা আসে।

ওসি নজরুল ইসলাম বলেন, আটকদের কাছ থেকে নগদ টাকা ও ক্যাসিনোর সরঞ্জাম জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়েরের পর আজ মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ছাড়া আরও একটি মামলায় দুজন বিএনপি নেতা ও ৮০ পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের সবাইকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/প্রতিদিনের পোষ্ঠ


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229