শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

”চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হ.ত্যা: স্বামীসহ দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ”

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ২৫ বার
আপডেট : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
''চিত্রনায়িকা_রাইমা_ইসলাম_শিমু_হ.ত্যা:_স্বামীসহ_দুজনের_বিরুদ্ধে_অভিযোগপত্র_গ্রহণ''

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ।। ”চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হ.ত্যা: স্বামীসহ দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ” ।

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু হ.ত্যা মা.মলায় তার স্বামী সাখাওয়াত আলী নোবেল ও এস এম ফরহাদের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত।

আজ রোববার (১৮ সেপ্টেম্বর) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) রাজিব হাসানের আদালত এ অভিযোগপত্র গ্রহণ করেন। ঢাকার সিজেএম আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল বিষয়টি প্রতিদিনের পোস্ট কে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আদালত দুই আসামির বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন। পরবর্তী সময়ে মা.মলাটি বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে পাঠানো হবে।

গত ১৭ জানুয়ারি ঢাকার কেরানীগঞ্জ থেকে অজ্ঞাতপরিচয় হিসেবে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি ম.রদে.হ উদ্ধার করে পুলিশ। উদ্ধার করার পর প্রথমদিকে তার পরিচয় মিলছিল না। পরে ওইদিন রাতে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম-পরিচয় শনাক্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত ১৮ জানুয়ারি কেরানীগঞ্জ মডেল থানায় নোবেল ও তার বাল্যবন্ধু ফরহাদের বিরুদ্ধে মা.মলা করেন শিমুর ভাই হারুনুর রশীদ। এছাড়া মা.মলায় বেশ কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করা হয়েছে।

এ মা.মলায় ওইদিন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম নোবেল ও ফরহাদকে তিনদিনের রি.মান্ড দেন। গত ২০ জানুয়ারি আদালতে ওই দুই আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে তারা কা.রাগারে আটক রয়েছেন।

মা.মলার তদন্ত শেষে গত ২৯ আগস্ট তদন্তকারী কর্মকর্তা কেরানিগঞ্জ মডেল থানার পরিদর্শক শহিদুল ইসলাম আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229