February 7, 2023, 9:59 am

ছেড়ে এসেছি রাজের বাসা বিচ্ছেদের চিঠি পাঠাবো শিগগিরই: পরীমণি

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট 65 বার
আপডেট : শনিবার, ডিসেম্বর ৩১, ২০২২
ছেড়ে_এসেছি_রাজের_বাসা_বিচ্ছেদের_চিঠি_পাঠাবো_শিগগিরই:_পরীমণি

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট || ছেড়ে এসেছি রাজের বাসা বিচ্ছেদের চিঠি পাঠাবো শিগগিরই: পরীমণি।

বিয়ের মাত্র এক বছরের মাথায় ভাঙতে যাচ্ছে ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরীফুল রাজের সংসার। এ বছরটা বিয়ের খবর দিয়ে শুরু করা পরীমণি বছরের শেষটা করছেন দাম্পত্য সম্পর্কের ইতি ঘটানোর খবরে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে ফেসবুকে এক স্ট্যাটাসে এমনই কিছুর আভাস দেওয়ার পর সংবাদমাধ্যমের কাছেও স্বীকার করেছেন এর সত্যতা।

স্ট্যাটাসে পরী লিখেছেন, হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের কাছে পরী জানিয়েছেন, রাজের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি তার। তবে স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বাসা থেকে বের হয়ে এসেছেন তিনি। শিগগিরই রাজকে বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দিবেন।

পরী জানান, বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। তবুও সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছেন। কিন্তু এখন আর সেই পরিস্থিতি না থাকায় আলাদা হয়ে গেলাম।

প্রসঙ্গত, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। গত ১০ আগস্ট রাজ-পরীর সংসারে আসে এক পুত্রসন্তান। যার নাম রাখা হয় শাহেম মুহাম্মদ রাজ্য।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229