বুধবার, ১৮ মে ২০২২, ০৭:১০ অপরাহ্ন

ঘোড়াশাল পৌরনির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়া

নাসিম আজাদ, প্রতিদিনের পোস্ট / ৭ বার
আপডেট : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
ঘোড়াশাল_পৌনির্বাচনে_৪নং_ওয়ার্ডের_কাউন্সিলর_প্রার্থী_মিন্টু_মিয়া

নাসিম আজাদ, প্রতিদিনের পোস্ট: আগামী ২ নভেম্বর ৭ম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১০টি পৌরসভার নির্বাচন।ইতিমধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করে নির্বাচন কমিশনের স্থানীয় কার্যালয়ে জমা দিয়েছেন, মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।
পৌরসভা গুলোর একটি হলো নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা।

এবার পৌরসভার ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদন্ডিতা করছেন, ঘোড়াশাল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিন্টু মিয়া।

জানা যায়, তিনি এলাকাবাসীর আস্থাভাজন ও জনপ্রিয় মুখ। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের কারনে কর্মহীন হয়ে পরা অসহায় হত-দরিদ্র মানুষের জন্য তিনি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলেন। এছাড়াও মিন্টু মিয়া বিভিন্ন সামাজিক আচার অনুষ্ঠানে এলাকাবাসীর সাথে মিলেমিশে কাজ করেন।

এলাকার মুরব্বি ও তরুণ প্রজন্মের কাছে রয়েছে নিবিড় সুসম্পর্ক। মানুষের দুঃখ কষ্টে নিজেকে ব্যাস্ত রাখতে ভালোবাসেন। তাই দিন দিন এলাকায় মিন্টু মিয়া এতো জনপ্রিয় হয়ে উঠেছেন। মুক্তিযুদ্ধের চেতনা ও দেশাত্ববোধ নিয়ে রাজনীতির পাশাপাশি এলাকার মানুষের দুঃখ দূর্দশা লাঘবে কাজ করেন। তাই এলাকাবাসী তাদের প্রতিনিধ হয়ে কাজ করার জন্য নির্বাচিত কাউন্সিলর হিসেবে কাছে পেতে চান।

এবিষয়ে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর নাগরিক সুযোগ সুবিধা আধুনিকায়ন করা হবে। তাদের মতামতের ভিত্তিতে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করবো। প্রিয় ওয়ার্ডবাসীর প্রতি আমার আস্থা ও বিশ্বাস রয়েছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ