বুধবার, ১৮ মে ২০২২, ০৬:২০ অপরাহ্ন

স্কুলের শহীদ মিনার ধসে পড়ে শিশু নিহত

নরসিংদী প্রতিনিধি / ৭ বার
আপডেট : শনিবার, ২ অক্টোবর, ২০২১
স্কুলের_শহীদ_মিনার_ধসে_পড়ে_শিশু_নিহত
স্কুলের শহীদ মিনার ধসে পড়ে শিশু নিহত। ছবি: প্রতিদিনের পোস্ট

নরসিংদী প্রতিনিধি: স্কুলের শহীদ মিনার ধসে পড়ে শিশু নিহত। নরসিংদীর পলাশে বিদ্যালয়ের শহীদ মিনার ধসে পড়ে জান্নাতি আক্তার নামে আড়াই বছরের এক শিশু নিহত হয়েছে। উপজেলার গাজরিয়া ইউনিয়নের সেকান্দরদি এ এম উচ্চবিদ্যালয়ে আজ শনিবার বিকেল পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।

গজারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো:সুরুজ মিয়া শিশু নিহতের ঘটনা নিশ্চিত করেন। নিহত শিশু জান্নাতি সেকান্দরদি গ্রামের রাব্বি মোল্লার কন্যা ।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায় , সেকান্দরদী এ এম উচ্চ বিদ্যালয়ের মাঠের পাশে বিকেলে মায়ের সাথে খেলতে যায় শিশু জান্নাতি । এরপর মা ও শিশু জান্নাতি শহীদ মিনারের পাশে বসলে হঠাৎ শহীদ মিনারের একটি স্তম্ভ ভেঙে পড়ে । এসময় নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই গুরুতর আহত হয় শিশুটি । পরে স্থানীয় একটি ক্লিনিকে নেয়ার পথে মারা যায় শিশু জান্নাতি ।

গজারিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো:সুরুজ মিয়া প্রতিদিনের পোস্টকে বলেন, দীর্ঘদিন ধরেই শহীদ মিনারটি জীর্নশীর্ন অবস্থায় ছিলো। স্কুল বন্ধ হওয়ায় এটার পরিচর্যাও নেয়া হচ্ছিলোনা গত বছর দেড়েক ধরে।

পলাশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াস বলেন , শিশুটি শহীদ মিনারের পিলারের নিচে চাপা পড়ে মারা গেছে বলে দাবী এলাকাবাসীর। আমি এবং পলাশের উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে আছি। নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করতে চাচ্ছে। আমরা উদ্ধতনদের নির্দেশমতো কাজ করা হবে।


এ জাতীয় আরো সংবাদ