বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০৮ অপরাহ্ন

সেরা প্রতিবেদক নির্বাচিত সাংবাদিক নাসিম আজাদ

প্রতিদিনের পোস্ট / ৭ বার
আপডেট : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
সেরা_প্রতিবেদক_নির্বাচিত_সাংবাদিক_নাসিম_আজাদ

প্রতিদিনের পোস্ট: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নরসিংদী জার্নাল পাঠক প্রিয়তা ও শেয়ারের ভিত্তিতে রিপোর্টের জন্য সেপ্টম্বর মাসের সেরা প্রতিবেদন ঘোষণা করেছে।

জনাব নাসিম আজাদ –এর লেখা একজন জমিদারের জন্য ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশন বস্তনিষ্ট এবং তথ্য সমৃদ্ধ এ প্রতিবেদেনটি গত সেপ্টেম্বর মাসের সেরা প্রতিবেদন হিসেবে নির্বাচিত হয়েছে।

তিনি ১৯৮৭ সাল থেকে সাহিত্য চর্চা শুরু করেন। ১৯৯১ সালে তার প্রথম কবিতা প্রকাশিত হয়, নরসিংদী থেকে প্রকাশিত ততকালীন মাসিক ও বর্তমান সাপ্তাহিক খোরাক পত্রিকায়। পরবর্তীতে সাপ্তাহিক নরসিংদীর খবর, আজকের চেতনা, দৈনিক জনকণ্ঠ সহ বিভিন্ন পত্রিকায় সংবাদ কর্মী হিসেবে কাজ করেছেন।

বর্তমানে তিনি জাতীয় দৈনিক অধিকার পত্রিকায় পলাশ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি পলাশ উপজেলা প্রেস ক্লাবের সদস্য ও পলাশ সাহিত্য সংসদের সাথে যুক্ত রয়েছেন।  তিনি ১৯৭৫ সালের ২৬ এপ্রিল নরসিংদী জেলার পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের সরকারচর গ্রামে এক মুসলিম সমভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হাসেম ও মায়ের নাম মৃত ফজিলা খাতুন। দুই বোন তিন ভাইয়ের মধ্যে তিনি সর্বকনিষ্ঠ।


এ জাতীয় আরো সংবাদ