বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০৪ অপরাহ্ন

নির্বাচনে, না আসলে সর্মথকরা আত্মহত্যা করবে: এম এ আলিম

মোঃ আবু হানিফ (হীরা) স্টাফ রিপোর্টার / ৬ বার
আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
নির্বাচনে,_না_আসলে_সর্মথকরা_আত্মহত্যা_করবে:_এম_এ_আলিম

মোঃ আবু হানিফ (হীরা) স্টাফ রিপোর্টার: গাজীপুরের কালিয়াকৈরে তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন,না পেয়ে সমর্থক নেতাকর্মী ও জনগণের ইচ্ছায় নির্বাচনে আসবে আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সফল চেয়ারম্যান এমএ আলীম।

সোমবার বিকেলে উপজেলার জালশুকা এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রকাশ করেন। এ সময় আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল হোসেন দুলাল, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজনু দেওয়ান, ভাতারিয়া গ্রাম কমিটির সভাপতি আসাদুল্লাহ মৃধা বলে এম এ আলিম একজন সৎ দক্ষ জনপ্রিয় নেতা।তিনি যদিওআওয়ামী লীগের মনোনয়ন পাননি তবুও তার জনপ্রিয়তা অনেক। এরকম যোগ্য লোক আবারো ইউপি নির্বাচনে অংশগ্রহণ করলে জনগণের ইচ্ছায় বিপুল ভোটে নির্বাচিত হবে ।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে সাবেক ইউপি চেয়ারম্যান এম এ আলিম বলেন নির্বাচনে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করার আমার কোন ইচ্ছা ছিল না কিন্তু আমার কিছু সমর্থক নেতাকর্মীরা জানায় নির্বাচনে অংশগ্রহণ না করলে তারা আত্মহত্যা করবে। জনগণের ইচ্ছা এবং ভালোবাসায় আমি ইউপি নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নিয়েছি। শুধুমাত্র জনগণের চাওয়া থেকে আমার এই নির্বাচনে অংশগ্রহণ করার একমাত্র লক্ষ্য।


এ জাতীয় আরো সংবাদ