বুধবার, ১৮ মে ২০২২, ০৭:১১ অপরাহ্ন

শ্রদ্ধেয় যাত্রী ভাই গ্যাসের গাড়ি বাড়তি ভাড়া দিবেন না- মালিক

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট: ভেজাল আর দুর্নীতির ভীড়ে এখনো টিকে আছে মানবিকতা ও সততা। সবাই ব্যবসায়িক ফায়দা লুটে টাকা কামানোর ধন্ধায় থাকে না। কেউ কেউ গ্রাহকদের সত্যিকার সেবা দিয়ে অর্থ উপার্জনের পথও বেছে নেই। এমনই এক উদাহরণ তৈরি করেছে চট্টগ্রাম নগরীর একজন গাড়ির মালিক।

সম্প্রতি ডিজেলের মূল্য বৃদ্ধিতে শ্রমিক আন্দোলনের তোপের মুখে সরকার বাস ভাড়া বাড়ানোর নির্দেশনা দিয়ছে। এ নির্দেশনা শুধু ডিজেল চালিত যানবাহনের জন্য প্রযোজ্য হলেও বাড়তি ভাড়া নেওয়ার অভিযোগ ওঠে গ্যাসচালিত গাড়ির চালক ও হেল্পারদের বিরুদ্ধে।

তবে এতসব অভিযোগের মধ্যেও ১০ নভেম্বর, বুধবার উল্টো চিত্র দেখা গেছে বন্দর নগরী চট্টগ্রামের কয়েকটি গাড়িতে। সেখানে স্টিকার টানিয়ে গাড়ির মালিক নিজেই লিখে দিয়েছে, “শ্রদ্ধেয় যাত্রী ভাই, গ্যাসের গাড়ি বাড়তি ভাড়া দিবেন না। ওই স্টিকারে গাড়ির মালিক নিজের মোবাইল নম্বরও জুড়ে দিয়ছেন।

এরকম ব্যতিক্রমী উদ্যোগ নেওয়ার কারণ জানতে চাইলে গাড়ির মালিক শামসুল আলম জানান গত ৯ নভেম্বর, মঙ্গলবার তার গাড়ির ড্রাইভার বাড়তি ভাড়া নিয়ে যাত্রীদের সঙ্গে একাধিকবার বাক-বিতন্ডতায় জড়ান। পরে তিনি যাত্রীদের হয়রানির কথা চিন্তা করে সেদিন রাতেই স্টিকারগুলো লাগিয়ে দেন। যাতে যাত্রীরা গাড়িতে উঠার আগেই ভাড়া সম্পর্কে সচেতন হোন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ