বুধবার, ১৮ মে ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় বউভাতে পাঁচ লিটার সয়াবিন তেল উপহার

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট / ১৪ বার
আপডেট : রবিবার, ১৩ মার্চ, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায়_বউভাতে_পাঁচ_লিটার_সয়াবিন_তেল_উপহার

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট: ব্রাহ্মণবাড়িয়ায় বউভাতে পাঁচ লিটার সয়াবিন তেল উপহার।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ খেটে খাওয়া মানুষ হয়ে পড়ছে দিশেহারা। বিশেষ করে সয়াবিন তেলের মূল্যবৃদ্ধির ফলে কিছু জায়গায় তৈরি হচ্ছে কৃত্রিম সংকট।

এ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় একটি বউভাত অনুষ্ঠানে এক অতিথি নবদম্পতিকে উপহার সরূপ পাঁচ লিটারের এক বোতল সয়াবিন তেল দিয়েছেন। গতকাল শনিবার (১২ মার্চ) উপজেলার ভলাকূট ইউনিয়নের ভলাকূট গ্রামে চমকপ্রদ এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, গতকাল ভলাকূট গ্রামে সেনাসদস্য মোস্তফা আলম সোহাগের বউভাত অনুষ্ঠান ছিল। এ অনুষ্ঠানে আসা অতিথিরা বিভিন্ন উপহার নিয়ে আসেন এ নবদম্পতির জন্য। অতিথিদের মধ্যে নবদম্পতিকে পাঁচ লিটার ওজনের সয়াবিন তেল উপহার দেন নাসিরনগর উপজেলা সদরের বাসিন্দা বদিউল আশরাফ মৃধা।

সয়াবিন তেল উপহার দেওয়ার বিষয়ে বদিউল আশরাফ মৃধা প্রতিদিনের পোস্টকে বলেন, যে হারে সয়াবিন তেলের দাম বাড়ছে, তাতে ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে সাধারণ মানুষ। তিনি জানান, সয়াবিন তেল উপহার দেওয়াটা তার কাছে প্রাসঙ্গিক মনে হয়েছে।

এদিকে সময়োপযোগী এমন উপহার আনন্দের সঙ্গেই গ্রহণ করেছে বরপক্ষ। বরের বড় ভাই সোহরাব শান্ত জানান, খুব চমকপ্রদ হয়েছে সয়াবিন তেল উপহারের বিষয়টি। অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করেছে এই উপহার।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ