বুধবার, ১৮ মে ২০২২, ০২:৩২ অপরাহ্ন

নরসিংদীর শিবপুরে যুবককে কুপিয়ে হ’ত্যা, ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ১৫ বার
আপডেট : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
নরসিংদীর_শিবপুরে_যুবককে_কুপিয়ে_হ'ত্যা,_২_জন_গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ||  নরসিংদীর শিবপুরে যুবককে কুপিয়ে হ’ত্যা, ২ জন গ্রেপ্তার।

এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর শিবপুরে নাঈম (২২) নামে এক যুবকে কুপিয়ে হ’ত্যার ঘটনায় জড়িত থাকা ফাহাদ (২১) ও আজীম (২২) নামে দুই জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার ১২ এপ্রিল মনোহরদী থেকে একটি পাসপোর্ট ও ১ টি চাপাতি সহ তাদের গ্রেফতার করেছে। আজ দুুপুরে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে সোমবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে শিবপুর কলেজ গেট মোড়ে এ হতাহতের ঘটনা ঘটে। ওই সময় টুটুল নামে আরও ১ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় টুটুলকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহত নাঈম শেখ রাসেল শিশু কিশোর স্মৃতি সংসদের পৌর সভাপতি ছিলেন।

স্থানীয়রা জানায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত নাঈমের সাথে ধানুয়া গ্রামের আলী গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এ দ্বন্দ্বের জের ধরে ইতিপূর্বে কিশোর গ্যাংয়ের এই দুই গ্রুপের মাঝে একাধিকবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই মধ্যে শিবপুর পাইলট স্কুলে নিহত নাঈম গ্রুপের ইফতার ছিল। ওই সময় নাঈম ও তার সমর্থকরা প্রতিপক্ষের আলী গ্রুপের আলীকে ধাওয়া দেয়। এরই জের ধরে আলী ও তার সমর্থকরা নাঈমকে খুঁজতে শহীদ আসাদ কলেজ গেইট এলাকায় অপেক্ষা করতে থাকে।

রাত সাড়ে ৮টার দিকে নাঈম ঈফতার শেষে বাড়ি ফেরার পথে আলী সমর্থকরা তাকে ঘিরে ফেলে। ওই সময় আলী গ্রুপের লোকজন নাঈমকে এলোপাথারি কো’পাতে থাকে । এসময় নাঈমের সাথে থাকা টুটুল নামে একজন তাদের বাধা দিতে এলে তাকেও এলোপাতাড়ি কু’পিয়ে আহত করে।

পরে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে আনার পর কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃ’ত ঘোষণা করেন । আশঙ্কাজনক অবস্থায় টুটুলকে ঢাকায় প্রেরণ করা হয়।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। সাব্বির/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ