বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পচা মাংস বিক্রির দায়ে ব্যবসায়ীকে কারাদণ্ড

মুহা. মেহেদী হাসান, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি / ৩৬ বার
আপডেট : সোমবার, ১৬ মে, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ার_নবীনগরে_পচা_মাংস_বিক্রির_দায়ে_ব্যবসায়ীকে_কারাদণ্ড

মুহা. মেহেদী হাসান, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি || ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে খাবার অনুপযোগী গরুর মাংস বিক্রির দায়ে আকরাম মিয়া (৩৮) নামে এক ব্যবসায়ীকে ২০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (১৬ মে) দুপুরে উপজেলা সদরের পৌরবাজারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

দ’ণ্ডপ্রাপ্ত আকরাম নবীনগর পৌর এলাকার উত্তরপাড়া মহল্লার সৈয়দ আহমেদের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আকরাম তার দোকানে পচা মাংস বিক্রি করছিলেন। তাৎক্ষণিক ভেটেরিনারি সার্জন ডা. সাদিকুল ইসলাম ওই মাংস খাবার অনুপযোগী বলে জানালে তাকে ২০ দিনের কা’রাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন জানান, জবাই করা গরুটির পা ভাঙা ছিল। পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ আইন ল’ঙ্ঘন করায় ওই ব্যবসায়ীকে কা’রাদণ্ড এবং জ’রিমানা করা হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229