বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

জেলায় শ্রেষ্ঠ এসিল্যান্ড মোশারফ হোসাইন

মুহা. মেহেদী হাসান, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৫৮ বার
আপডেট : সোমবার, ১৬ মে, ২০২২
mosarof_hossian_acland_nabinagar_brahmanbaria_pratidinerpost

মুহা. মেহেদী হাসান, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) || ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল এসিল্যান্ডের মধ্যে সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় শ্রেষ্ঠ হয়েছেন নবীনগর সহকারী কমিশনার(ভূমি) মোশারফ হোসাইন। ১৬ মে সোমবার সকালে মানবসম্পদ ব্যবস্থাপনা সিস্টেম ফলাফল তার ব্যক্তিগত মেইলে বার্তা প্রেরণ করে বিষয়টি নিশ্চিত করেন।

২০২১ সালের ১৮ জুলাই নবীনগরে সহকারী কমিশনার ভূমি হিসেবে যোগদানের পর থেকে প্রতিটি মূহুর্তে দায়িত্বের সাথে কর্তব্য পালন করে সাধারণ মানুষের নিকট জনপ্রিয় হয়ে উঠেন। করোনাকালীন সময় থেকে শুরু করে সর্বক্ষেত্রে সাহসীকতার সাথে দায়িত্ব পালনে প্রশংসনীয় ভূমিকা ছিল।

বিশেষ করে দ্রব্য মূল্যের বাজারদর স্থিতিশীল রাখতে নিয়মিত মোবাইল কোর্টের মাধ্যমে অসাধু ব্যবসায়িদের জেল জরিমানা, সরকারি খাস জমি উদ্ধার, মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান, পৌর শহরের তিতাস নদীর পাড় অবৈধ দখলদারদের উচ্ছেদ, সরকারি খালটের জায়গা উদ্ধার সহ বেদে পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের আওতায় সততার সাথে নিয়ে এসেছেন।

জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়লে নবীনগরের সর্ব মহলের লোকজন অভিনন্দন জানান।

জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড হওয়ায় আপনার অনুভূতি কি এ সম্পর্কে জানতে চাইলে নবীনগর সহকারী কমিশনার( ভূমি) মোশারফ হোসাইন জানান, রাষ্ট্রীয় জনস্বার্থে দায়িত্ব পালন করতে রাষ্ট্রীয় সরকার আমাকে নিয়োগ করছেন, আমি তা যেন সঠিকভাবে পালন করতে পারি এইজন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি।

এবং আমি আমার জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক( রাজশ্ব),নবীনগর উপজেলা নির্বাহী অফিসার কে অশেষ কৃতজ্ঞতা জানায়। এতে করে আমার কর্মের গতি যেন আরো বেড়ে যায় সেই প্রার্থনা করি।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ