শিরোনাম :
শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস বিশ্বকাপে আবারো অঘটন, বেঞ্চের শক্তি দেখতে গিয়ে তিউনিসিয়ার শিকার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ব্রেকিংঃ আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী স’হিংসতার ঘটনায় তিন মা’মলা, আ’সামি ৬ শতাধিক

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও / ৯৮ বার
আপডেট : রবিবার, ৩১ জুলাই, ২০২২

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও || ঠাকুরগাঁওয়ে নির্বাচনী স’হিংসতার ঘটনায় তিন মা’মলা, আ’সামি ৬ শতাধিক।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়ন পরিষদ নির্বাচনের স’হিংসতার পৃথক ঘটনায় তিনটি মা’মলা হয়েছে। এতে অজ্ঞাতনামা সাড়ে ছয় শ’তাধিক মানুষকে আ’সামি করা হয়েছে।

উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ি ভি এফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা খতিবর রহমান ও থানার দুই সহকারী উপপরিদর্শক (এএসআই) বিলাশ চন্দ্র রায় ও আহাদুজ্জামান বাদী হয়ে মা’মলা করেন।

রাণীশংকৈল থানা সূত্রে জানা যায়, মীরডাঙ্গী আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. বাদশাহর মেয়ে সুরাইয়া মায়ের কোলে থাকা অবস্থায় মাথায় গু’লিবিদ্ধ হয়ে মা’রা যায়। এ ঘটনায় ভাংবাড়ি ভিএফ নিম্নমাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা খতিবর রহমান একটি মা’মলা করেছেন। এতে অজ্ঞাতনামা ৩০০-৩৫০ জনকে আ’সামি করা হয়েছে।

ওই দিন রাতে ভোট গ্রহণের দায়িত্ব শেষে ফেরার সময় মীরডাঙ্গী বাজারের ১০০ গজ দক্ষিণে পুলিশের ওপর হা’মলা হয়। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার এএসআই বিলাশ চন্দ্র রায় একটি মা’মলা করেন। মা’মলায় ১৫০-২০০ জনকে অজ্ঞাতনামা আ’সামি করা হয়েছে।

শিশু সুরাইয়ার মৃ’ত্যুর ঘটনায় তাৎক্ষণিকভাবে লাশ নিয়ে বি’ক্ষোভ করেন স্থানীয় লোকজন। ওই সময় তারা রাণীশংকৈল আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এবং থানা ঘোরাও করে রাখেন। পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় রাণীশংকৈল থানার এএসআই আহাদুজ্জামান বাদী হয়ে একটি মা’মলা করেন। ওই মা’মলায় অজ্ঞাতনামা ২০০-২৫০ জনকে আ’সামি করা হয়েছে।

মা’মলার বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, তিনটি মা’মলা করা হয়েছে। এতে অজ্ঞাতনামা ছয় শতাধিক মানুষকে আ’সামি করা হয়েছে। আর আমি বলে দিয়েছি কোনো সাধারণ মানুষ এতে হয়রানি হবে না। অতএব কেউ ভয় পাবেন না। শুধুমাত্র দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, ভোটের দিন তিনটি পৃথক ঘটনায় তিনটি মা’মলা হয়েছে। এতে প্রিসাইডিং কর্মকর্তা একটি ও আমাদের পুলিশ সদস্য দুজন বাদী হয়ে মা’মলা করেছেন। এসব হা’মলায় জড়িতদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/প্রতিদিনের পোষ্ঠ


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229