শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

তারকা না, সাধারণ শিক্ষার্থীদের সাথে ফিল করতে  চাই : দীঘি (ভিডিও)

প্রতিনিধির নাম / ৫৩ বার
আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
তারকা না, সাধারণ শিক্ষার্থীদের সাথে ফিল করতে  চাই : দীঘি (ভিডিও)

তারকা না, সাধারণ শিক্ষার্থীদের সাথে ফিল করতে  চাই : দীঘি (ভিডিও)

নতুন ও তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ২০২১ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় রাজধানীর স্টামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে অংশ নিয়ে ৩.৭৫ (এ মাইনাস) পেয়ে পাস করেছেন। এবার অভিনয়ের পাশাপাশি সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করতে ভর্তি হলেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

এ প্রসঙ্গে তিনি কথা বলেছেন আরটিভি নিউজের সঙ্গে। তাকে প্রশ্ন করা হয়েছিল ঠিক কী কারণে মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম নিয়ে পড়াশোনা করার ইচ্ছা আপনার? এর উত্তরে তিনি বলেন, অভিনয়ের পাশাপাশি টুকটাক লেখালেখি পছন্দ করি।

এটা আসলে অনেক আগে থেকেই। তাই আমার কাছে মনে হয়েছে মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগ আমার জন্য ভালো হবে। তাই ভর্তি হয়েছি। আমার জন্য প্রার্থনা করবেন। তাছাড়া এই বিভাগে পড়লে আমার ক্যামেরার সামনে কাজ করার পাশপাশি, ক্যামেরার পেছনের কাজগুলো নিয়েও বেশ এগিয়ে যেতে পারব। এটাও আমার একটা ইচ্ছা। তাই দেখা যাক সামনে কী হয়।

এ ছাড়া তিনি আরও বলেন, এখনও আমাদের ক্লাস শুরু হয়নি। আশা করি ক্লাস শুরু হলে আরও অনেক কিছু শিখতে পারব। আমি আসলে খুব বেশি কিছু হতে চাই না। যেখানেই যাই সেখানেই সেলিব্রিটি ফিলটা মনে করিয়ে দেয়। আসলে আমি আমার স্কুল, কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ে এই জায়গাটা রাখতে চাই না।

একজন সাধারণ শিক্ষার্থীর যে অনুভবটা থাকে, সেটাই হতে চাই। স্পেশাল কিছু হতে চাচ্ছি না।প্রসঙ্গত, গত বছর নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দীঘি। কিছুদিন আগে তার অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে।

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তেও দেখা যাবে তাকে। এ ছাড়া সম্প্রতি ওয়েব ফিল্মেও অভিনয় করেন তিনি। সামনে আরও বেশ কিছু সিনেমার সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। তাসরিফ/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229