বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন

তিন সহকর্মীর প্রাণ নিলেন পুলিশ স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায়

আন্তর্জাতিক ডেস্ক / ৩৮ বার
আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক || তিন সহকর্মীর প্রাণ নিলেন পুলিশ স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায়।

নিজের স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করায় ভারতের সিকিম রাজ্যের এক পুলিশ সদস্য তাঁরই ৩ সহকর্মীকে গু’লি করে হ’ত্যা করেছেন। অভিযুক্ত পুলিশ সদস্যের নাম প্রবীণ রায়। তার দাবি, ওই ৩ সদস্য তাঁর স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করেছিল।

সোমবার (১৮ জুলাই) দেশটির রাজধানী নয়া দিল্লির হায়দারপুর এলাকায় এই ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।

বর্তমানে অভিযুক্ত প্রবীণ রায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। ওই ব্যক্তিসহ তাঁর তিন সহকর্মীকে ইন্ডিয়ান রিজার্ভ ব্যাটালিয়নের আওতায় দিল্লিতে মোতায়েন করা হয়েছিল। স্থানীয় একটি পানির পাম্পের নিরাপত্তা নিশ্চিত করতেই মোতায়েন করা হয়েছিল।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার প্রণব তায়াল বলেছেন, ‘পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পাওয়া যায় সিকিম পুলিশের ৩ সদস্য পড়ে রয়েছেন। তাদের মধ্যে ২ জন ঘটনাস্থলেই মা’রা যান এবং একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে স্থানীয় বিএসএ হাসপাতালে নেওয়া হলে সেখানে তাঁর মৃ’ত্যু হয়।’

এছাড়া এই ঘটনার কারণ সম্পর্ক পুলিশের বিশেষ কমিশনার দীপেন্দ্র পাঠক বলেছেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে রায় জানিয়েছেন, তাঁর ওই ৩ সহকর্মী তাঁর স্ত্রীকে নিয়ে ক্রমাগত নোংরা মন্তব্য করে তাঁকে মানসিকভাবে হয়রানি করছিল।’ দিল্লির এই ঘটনাটি ভারত নিয়ন্ত্রিত জম্মু–কাশ্মীরের এমনই এক ঘটনার মাত্র দুই দিন পর ঘটল।

কাশ্মীরের ওই ঘটনায় ইন্দো–তিব্বতীয় বর্ডার পুলিশের এক জওয়ান তাঁর ৩ সহকর্মীকে গু’লি করে আ’হত করে এবং নিজেও গু’লিতে আ’ত্মহত্যা করে। ঘটনাটি ঘটে কাশ্মীরের উধামপুরে জেলায় গত রোববার।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/প্রতিদিনের পোষ্ঠ


এ জাতীয় আরো সংবাদ