বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:১৩ অপরাহ্ন

দুই বন্ধুর বা’গবি’তণ্ডা, ছুরি’কা’ঘা’তে প্রাণ গেল একজনের

রাজশাহী নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৪১ বার
আপডেট : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
দুই_বন্ধুর_বা'গবি'তণ্ডা,_ছুরি'কা'ঘা'তে_প্রাণ_গেল_একজনের

রাজশাহী নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট।। দুই বন্ধুর বা’গবি’তণ্ডা, ছুরি’কা’ঘা’তে প্রাণ গেল একজনের

রাজশাহীর নগরীতে বন্ধুর ছুরি’কা’ঘাতে মো. রাব্বি (২৪) নামের এক বরফ কল শ্রমিক মা’রা গেছেন। গতকাল সোমবার (৩০ মে) দিবাগত রাত দেড়টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড়ে এ ঘটনা ঘটে।

নি’হত রাব্বি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃ’ত মো. কালুর ছেলে। এ ঘটনায় তার বন্ধু ইমন আলীকে (২৪) রাতেই আ’টক করেছে পুলিশ।
ইমন নগরীর রায়পাড়ায় এলাকার ইব্রাহিম আলীর ছেলে। তার হাত ও পেটে ধা’রালো অ’স্ত্রের আ’ঘাত নিয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। পুলিশ পা’হারায় তার চিকিৎসা চলছে।

কাশিয়াডাঙ্গা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ এসব তথ্য নিশ্চিত করে বলেন, নি’হত রাব্বি ও আটক ইমন দুজন বন্ধু ছিলেন। আর্থিক লেনদেন নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

পুলিশের ধারণা, এরই জেরে সোমবার দিবাগত গভীর রাতে দুই বন্ধু বাগবিতণ্ডায় জড়ান। একপর্যায়ে ইমন রাব্বিকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। ধস্তাধস্তির সময় ইমন নিজেও পেটে ছু’রিকাহত হন।

পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক রাব্বিকে মৃ’ত ঘোষণা করেন। ইমন পুলিশ পাহারায় হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।
ওসি মাসুদ পারভেজ বলেন, ম’র’দেহ রামেক ম’য়’নাতদন্তের জন্য রামেক হাসপাতালের ম’র্গে নেওয়া হয়েছে। এ নিয়ে নি’হতের পরিবার মা’মলা করার প্রস্তুতি নিচ্ছে। অভিযুক্ত ইমন হাসাপাতালে থাকায় তাকে এখনই জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না। পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ