শিরোনাম :
অঘটন ঘটলেই বিপদ, অগ্নিপরীক্ষায় সাবেক দুই বিশ্বচ্যাম্পিয়ন পোল্যান্ডের সাথে পেনাল্টি মিস করে যা বললেন মেসি শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার মুখোমুখি আর্জেন্টিনা, সহজে কোয়ার্টার ফাইনালের হাতছানি শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

দ্বিতীয় স্ত্রীসহ গ্রে’ফতার স্বামী প্রথম স্ত্রীর মা’মলায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি / ১১৪ বার
আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধি || দ্বিতীয় স্ত্রীসহ গ্রে’ফতার স্বামী প্রথম স্ত্রীর মা’মলায়।

ফতুল্লায় যৌ’তুক ও নির্যাতন মা’মলায় দুজন গ্রে’ফতার হয়েছেন৷ রবিবার (২৪ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানায় মরিয়ম আক্তার জ্যোতির দায়ের করা মা’মলায় রাতেই পুলিশ স্বামী জহিরুল ইসলাম রমিন ও তার দ্বিতীয় স্ত্রী শারমিন আক্তার অধরা (২৬) কে গ্রে’প্তার করেছে পুলিশ। জ্যোতি রমিনের প্রথম স্ত্রী।

মা’মলায় উল্লেখ করা হয়, মরিয়ম আক্তার জ্যোতিকে ১২ বছর পূর্বে ফতুল্লার পূর্ব ইসদাইর বুড়ির দোকান এলাকার মৃ’ত আব্দুল জলিল মিয়ার ছেলে জহিরুল ইসলাম রমিন (৩৬) বিয়ে করেন। বর্তমানে তাদের দুটি পুত্র সন্তান আছে। রমিন বিয়ের পর থেকে যৌ’তুকের দাবিতে জ্যোতিকে মা’রধ’রসহ নানা ভাবে নি’র্যাতন করে আসছে।

এরই মধ্যে সদরের গলাচিপা প্লাটিনাম বিল্ডিংয়ের বাশার শেখের মেয়ে শারমিন আক্তার অধরার (২৬) সঙ্গে লাইকি টিকটকের মাধ্যমে রমিনের পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। আর টিকটকার প্রেমিকাকে নিয়ে ফুর্তি করতে প্রথম স্ত্রী জৌাতির কাছ থেকে ২০লাখ টাকা যৌ’তুক দাবী করে ১০লাখ টাকা নেয়।

সেই টাকা দিয়ে টিকটকার প্রেমিকা অধরাকে (২৬) নিয়ে কক্সবাজারসহ বিভিন্ন স্থানে ঘুরে ফূর্তি করে টাকা শেষে বাড়ি ফিরেন। এরপর আরো ১০ লাখ টাকার জন্য হু’মকি দেয় রমিন। টাকা না দিলে জ্যোতিকে তা’লাক দিয়ে দ্বিতীয় বিয়ে করবেন।

পরবর্তীতে জ্যোতি জানতে পারেন টিকটকার অধরাকে রমিন বিয়ে করেছেন। ১৫ মে ভোরে ঘুম থেকে উঠিয়ে দ্বিতীয় স্ত্রী অধরার পরামর্শে যৌ’তুকের ১০লাখ টাকার জন্য জ্যোতিকে মা’রধর করেন রমিন। এই ঘটনায় হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে মা’মলা করেছেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রে’প্তার করা হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/প্রতিদিনের পোষ্ঠ


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229