বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

নরসিংদীতে নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, ব্যালট পেপার ছিনতাই, পুলিশ আনসার আহত

সুজন বর্মণ, প্রতিদিনের পোস্ট / ৪১ বার
আপডেট : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
নরসিংদীতে_নির্বাচনকে_কেন্দ্র_করে_সংঘর্ষ,_ব্যালট_পেপার_ছিনতাই_পুলিশ_আনসার_আহত

ইউপি নিার্বচন নরসিংদীতে হানাহানি সংঘাত ও সংঘর্ষের মধ্য দিয়ে চলছে ইউপি নিার্বচনের ভোট গ্রহণ ভোট কেন্দ্রে হামলা ব্যালট পেপার ও ব্যালট বক্স ছিনতাই, কেন্দ্র স্থগিত পুলিশ ও আনসার সদস্য আহত।

সুজন বর্মণ, প্রতিদিনের পোস্ট: নরসিংদীতে হানাহানি সংঘাত ও সংঘর্ষের মধ্য দিয়ে চলছে ইউপি নিার্বচনের ভোট গ্রহন। রায়পুরার চসুবুদ্ধি ইউনিয়নের মহিষবের সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা ব্যালট পেপার ও ব্যালট বক্স ছিনতাইয়ের অভিযোগ কেন্দ্রটি স্থায়ী ভাবে স্থগিত করা হয়েছে।

এদিকে বেলা ১১টার দিকে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে জেলার রায়পুরা উপজেলা আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ব্যাপক সংঘর্ষ মারামারির ঘটনা ঘটে। এতে সাইফুল নামে এক জনের মাথা ফেটে যায়। এবং বেশ কয়েকজন আহত হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

চসুবুদ্ধি ইউনিয়নের মহিষবের সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় আওয়ামীলীগের বিদ্রোহী খোরশেদ আলমের লোকজন টেটা বল্লম দুই শতাধিক লোক নিয়ে কেন্দ্র দখল করে। ব্যালট পেপার লুট করে নেয়। এসময় কেন্দ্রে দায়িত্বে থাকা এস আই নিয়ায়েত ও আনসার সদস্য কাউসার আহত হয়। পরে কেন্দ্র স্থগিত করে প্রিজাটিং অফিসার শফিকুল ইসলাম।

চসুবুদ্ধি ইউনিয়নের মহিষবের সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাটিং অফিসার শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, অবস্থা খুবই খারাপ। শতশত লোক টেঁটা নিয়ে কেন্দ্রে হামলা করে ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনিয়ে নেয়। জানমাল নিরাপত্তার স্বার্থে উর্ধতন কর্মকতাদের সাথে কথা বলে কেন্দ্রটি স্থায়ী ভাবে স্থগিত করা হয়েছে।

এদিকে নরসিংদীর সদর উপজেলা ২টি ইউনিয়নে ও রায়পুরার ১০টি ইউনিয়নে বিভিন্ন কেন্দ্র গুলোতে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোট গ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনী পরিবেশ নিয়ন্ত্রণে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। জেলার নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার মোট ১২ টি ইউনিয়নে চলছে এই ভোট গ্রহন। এর মধ্যে রায়পুরায় ১০ টি ও নরসিংদী সদরে ২টি ইউনিয়ন পরিষদের মোট ১১৫টি ভোটকেন্দ্রে ৫৩২টি ভোট কক্ষে ব্যালটের মধ্যমে চলছে ভোট গ্রহণ। নির্বাচনে চেয়ারম্যানে পদে মোট ৬৪ জন, সাধারন ওয়ার্ডের সদস্য পদে ৩৫২জন ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৩১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229