বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:১১ অপরাহ্ন

নানা ছাড় এবং উপহার নিয়ে স্মার্টফোন-ট্যাব মেলা শুরু!

রাব্বি মল্লিক, নরসিংদী জার্নাল / ২০ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২

নানা ছাড় এবং উপহার নিয়ে শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব মেলা। রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) মেলা শুরু হয়। চলবে ৮ জানুয়ারি পর্যন্ত।

মেলায় দেখা যায়, সকাল থেকেই মেলায় ভিড় করছেন ক্রেতা-দর্শনার্থীরা। বিভিন্ন কোম্পানির প্যাভিলন ঘুরে দেখছেন তারা। মেলায় মানা হচ্ছে স্বাস্থ্যবিধি।

করোনা পরিস্থিতির কারণে প্রায় দুই বছর বিরতির পর শুরু হলো ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২’। মেলায় থাকছে ফাইভজি প্রযুক্তি নিয়ে চমক।

আয়োজক প্রতিষ্ঠান মেকার কমিউনিকেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহম্মদ খান বলেন, মেলায় দর্শকরা ঢুকতে পারবেন বিনামূল্যে। তবে মাস্ক ছাড়া কেউ মেলায় প্রবেশ করতে পারবেন না। প্রবেশদ্বারে তাপমাত্রা মেপে তা গ্রহণযোগ্য হলেই প্রবেশ করা যাবে।

অন্য সময়ের মতো এবারও মেলায় স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ থাকছে। স্যামসাং, অপো, রিয়েলমি, শাওমি, টেকনো, ভিভো, ওয়ালটন ও ওয়ান প্লাসসহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাবে এখানে।

এছাড়া স্মার্টফোনের জন্য আনুষঙ্গিক গ্যাজেট ও এক্সেসরিজ নিয়ে থাকবে বেশ কয়েকটি স্টল ও প্যাভিলিয়ন। মেলায় প্রথমবারের মতো রাখা হয়েছে ফাইভজি এক্সপিরিয়েন্স জোন।

মোবাইল অপারেটর টেলিটকের পরিচালনায় ও হুয়াওয়ে টেকনলজিস বাংলাদেশের কারিগরি সহায়তায় এই জোনে এসে দর্শকরা সরাসরি ফাইভজির অভিজ্ঞতা নিতে পারবেন।

এবারের মেলার পৃষ্ঠপোষকতায় রয়েছে- স্যামসাং, অপো, ভিভো, রিয়েলমি, টেকনো ও ডিএক্স। মেলার টেকনোলজি পার্টনার হুয়াওয়ে। লজিস্টিক পার্টনার হিসেবে রয়েছে ই-কুরিয়ার। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে মেলা চলবে রাত ৮টা পর্যন্ত।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান। রাব্বি মল্লিক/এনজে


এ জাতীয় আরো সংবাদ