February 3, 2023, 8:05 pm

নেইমারের ইনজুরির আপডেট দিলেন তার বাবা

প্রতিনিধির নাম 29 বার
আপডেট : শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

নেইমারের ইনজুরির আপডেট দিয়েছেন তার বাবা নেইমার সান্তোস সিনিয়র। তিনি জানিয়েছেন, ব্রাজিল বিশ্বকাপ ফাইনালে উঠলে সেই ম্যাচে খেলবেন তার ছেলে নেইমার জুনিয়র। ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রোর এক

প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে। ২০২২ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র। প্রথমে ধারণা করা হয়েছিল, তার চোট হালকা। তবে এখন জানা যাচ্ছে সেটি গুরুতর।

এজন্য পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে যেতে পারেন তিনি। ডেইলি মেইল, দ্র সান, মিরর অনলাইনের প্রতিবেদনে এমনটা জানা গেছে। তবে নেইমার সিনিয়র জানাচ্ছেন, ১৮ ডিসেম্বর ফাইনালে ব্রাজিল খেললে দেখা যাবে তার ছেলেকে।

তিনি বলেন, ইনজুরিতে পড়ার আগে দারুণ ফর্মে ছিল নেইমার জুনিয়র। আশা করছি, জাতীয় দল ফাইনালে খেলতে পারলে তাকে সেই অবস্থাতেই পাওয়া যাবে। সে তখন সেরাটা দিতে পারবে।

নেইমার সিনিয়র বলেন, সবাই জানে দলের জন্য নেইমার জুনিয়র খুবই গুরুত্বপূর্ণ। মাঠে ও সতীর্থদের ওপর তার ব্যাপক প্রভাব থাকে। সে যখন খেলে তখন পরিবেশ সম্পূর্ণ ভিন্ন থাকে। কারণ, ও নাম্বার ওয়ান। আমরা এও জানি, গ্রুপপর্বেও তাকে আমাদের দরকার।

তিনি বলেন, আমি বিশ্বাস করি, নেইমার জুনিয়র ফাইনাল দিয়ে আবার মাঠে ফিরবে। সতীর্থদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বিশ্বকাপ জয়ে নিজের সর্বোচ্চটা উজাড় করে দেবে। কারণ, তখন সে ওই অবস্থায় থাকবে।

তবে সেসময় চোট কাটিয়ে ফিরলেও ফাইনালি লড়াইয়ে সেলেকাওদের মূল একাদশে নেইমার জুনিয়রের সুযোগ পাওয়া কঠিন হবে। কারণ, এরই মধ্যে ৫ ম্যাচ মিস করবে সে। ফলে খেলায় না থাকায় তাকে শুরুর লাইনআপে নাও দেখা যেতে পারে।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229