শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

“পর্দা কাঁপাতে আসছেন তারকা-সন্তান”

রিপু / ৩৭ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ||

আরিয়ান খান

এরই মধ্যে যে কজন সেলিব্রেটি কিড আলোচনার তুঙ্গে, তাদের মধ্যে সবচেয়ে এগিয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বর্তমানে ক্যালিফোর্নিয়াতে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন। আরিয়ানের ইচ্ছা, তিনিও বাবার মতো বড় অভিনেতা হবেন। অবশ্য ছেলের বলিউড পদার্পণে তাড়াহুড়ো করার পক্ষে নন বাবা শাহরুখ ও মা গৌরী খান। সম্প্রতি কিছু বিষয়ে বিতর্কে জড়িয়ে পড়েছেন আরিয়ান। তবু তাকে নিয়ে আশাবাদী বলিউড। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা এক মিলিয়নেরও বেশি।

ইব্রাহিম আলী খান

নবাব পতৌদি-তনয় বলিউড সুপারস্টার সাইফ আলী খানের প্রথম সংসারের দুই সন্তান সারা ও ইব্রাহিম। এরই মধ্যে সারার বলিউডে অভিষেক হয়েছে। বাবা-মা আর বোনের পদাঙ্ক অনুসরণ করে সিনে দুনিয়ায় আগমনের অপেক্ষায় ইব্রাহিম। প্রায়ই বোনের ইনস্টাগ্রামে তাকে দেখা যায়। বাবা সাইফ আলী খানের সঙ্গে চেহারায় অনেক মিল। নিজে থেকে কখনো না বললেও বাবা ও বোন সব সময়ই বলে আসছেন যে, ইব্রাহিম খুব শিগগির অভিনয়ে নাম লেখাতে চলছে। তার ফলোয়ার সংখ্যা ৬ লাখের বেশি।

আরাভ ভাটিয়া

সারনেম দেখে যে কেউ বিস্মিত হতে বাধ্য। কারণ বাবা অথবা মা কারও নামের সঙ্গে মিল রেখে কোনো উপাধিই যুক্ত নেই। তিনি আরাভ ভাটিয়া। বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্নার সন্তান আরাভ বলিউডে অভিষেকের পথে। তারকা-সন্তানদের মধ্যে তিনি নিঃসন্দেহে সবচেয়ে সুদর্শন। তার হ্যাজেল-সবুজ চোখের মণি দেখে যে কেউ মুগ্ধ হতে বাধ্য। নেট জগতে তেমন ব্যস্ত না থাকলেও নিজের প্রোফাইলে প্রায় তাকে নতুন রূপে দেখা যায়। ১৯ বছরের আরাভকে বলিউডে দেখার অপেক্ষায় সবাই।

খুশি কাপুর

প্রয়াত শ্রীদেবী ও বনি কাপুরের সংসার আলোকিত করে রয়েছেন দুই মায়াবী কন্যা। তাদের মধ্যে বড় মেয়ে জাহ্নবী এরই মধ্যে বলিউডে নাম লিখিয়ে তরতর করে এগিয়ে যাচ্ছেন সাফল্যের পথে।

আর ছোট মেয়ে খুশি কাপুর রয়েছেন পর্দা কাঁপানোর অপেক্ষায়। তার সাম্প্রতিক হালচালই বলে দেয়, খুব শিগগির বড়পর্দায় নাম লেখাতে চলেছেন। আর এটি হবে করণ জোহরের একটি সিনেমা দিয়ে। বর্তমানে খুশি ফিল্ম একাডেমিতে ডিগ্রি সম্পন্ন করছেন। পড়াশোনা শেষ করেই তিনি পর্দায় আসতে চান।

সুহানা খান

বলিউড বাদশাহ শাহরুখ ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান যখন প্রাতিষ্ঠানিকভাবে স্বাবলম্বী হয়ে সিনেমা জগতে নাম লেখাতে চান, তার ছোট বোন সুহানা তখন সরাসরি বাবার পদাঙ্ক অনুসরণ করতে প্রস্তুত হয়ে আছেন। বর্তমানে নিউইয়র্কে পড়াশোনার ফাঁকে ফাঁকে ক্যামেরার সামনে আসার প্রস্তুতিও নিচ্ছেন। সম্প্রতি এক সহপাঠী দ্বারা পরিচালিত ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামে একটি শর্টফিল্মে সাবলীল অভিনয় করেছেন। এত সব মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন সুহানা। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে চার লাখের কাছাকাছি ফলোয়ার রয়েছে।

আহান পান্ডে

বলিউডের বিখ্যাত পান্ডে পরিবারের পরবর্তী প্রজন্ম যেন বেড়ে উঠছে অভিনয়ের জন্যই। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এ অনন্যা পান্ডের অভিষেকের পর রীতিমতো লাইম লাইটে আছেন চাচাতো ভাই আহান পান্ডে। চাঙ্কি পান্ডের ভাই বিশিষ্ট ব্যবসায়ী চিক্কি পান্ডে ও ফিটনেস বিশেষজ্ঞ ডিয়ানের ছেলে সুদর্শন আহানের ফ্যান-ফলোয়ার এরই মধ্যে তিন লাখের বেশি। ইন্ডিয়া টুডের বরাতে জানা যায়, যশরাজ ফিল্মসের আগামী প্রডাকশনে দেখা যাবে তাকে।

ইরা খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের মেয়ে ইরা খান। সেলিব্রেটি বাবার সন্তান হওয়ায় তাকে নিয়ে সর্বত্র আগ্রহ থাকবেই। আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের ঘরে জন্ম নেওয়া ইরা এরই মধ্যে একটি ক্রিটিক-প্রশংসিত নাটক ‘মেডিয়া’ পরিচালনা করে ব্যাপক প্রশংসিত হয়েছেন। এতে তিনিও গুরুত্বপূর্ণ চরিত্রে অংশ নেন। তার সাম্প্রতিক কর্মকা-ে সবাই ধরে নিয়েছেন, ইরা শিগগির বাবার পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় আসছেন।

শানায়া কাপুর

প্রিয় বান্ধবী অনন্যার বলিউড অভিষেকের পর থেকেই অস্থির হয়ে উঠেছেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর। কাপুর পরিবারের সন্তান ২০ বছর বয়সী শানায়ার গত বছর প্যারিসে সহকারী অভিনেত্রী হিসেবে অভিষেক হয়েছে। সেখানে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে উঠে আসেন লাইম লাইটে। বলিউডের বিখ্যাত এই পরিবারের আগের সন্তানদের গতিপথ বিবেচনা করে শানায়া নিজেও নিজেকে নিয়ে যেতে চান জনপ্রিয়তার শীর্ষে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ   রিপু /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229