বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

পল্লবী লিভ-ইন করতেন, ঝগড়াও হয়েছিল প্রেমিকের সঙ্গে!

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট / ৫৬ বার
আপডেট : রবিবার, ১৫ মে, ২০২২
পল্লবী_লিভ-ইন_করতেন,_ঝগড়াও_হয়েছিল_প্রেমিকের_সঙ্গে!

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট || পল্লবী লিভ-ইন করতেন, ঝগড়াও হয়েছিল প্রেমিকের সঙ্গে!

মা’রা গেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে। আজ রোববার (১৫ মে) তার ঝু’ল”ন্ত ম’রদে’হ উদ্ধার করেছে পুলিশ। রহস্যজনক এমন মৃ’ত্যুর পর গণমাধ্যমে উঠে আসছে নানান তথ্য।

প্রাথমিক তদন্ত সেরে পুলিশ জানিয়েছে, বিছানার চাদর দিয়ে পল্লবীর গলায় ফাঁ”স লাগানো ছিল। তবে তিনি আ’ত্মহ”ত্যা করেছেন কিনা, সেটা এখনো নিশ্চিত নয়। কোনো সু’ইসা’ইড নোটও পাওয়া যায়নি।

জানা যায়, গত দেড় মাস ধরে এক যুবকের সঙ্গে কলকাতার গড়ফা এলাকায় বসবাস করতেন পল্লবী। তাদের মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। তবে বিয়ে করেননি।

এর আগে থাকতেন তারা হাওড়ায়। রোববার (১৫ মে) সকালে সিগারেট খেতে বাইরে গিয়েছিলেন পল্লবীর সঙ্গী।

এরপর ফিরে দেখেন ভেতর থেকে বন্ধ দরজা। দরজা ভেঙে ভেতরে ঢুকতেই তিনি পল্লবীর ঝু’ল’ন্ত দে’হ দেখতে পান। তাৎক্ষনিক পুলিশে খবর দেন তিনি। এরপর পুলিশ এসে ম’র’দে’হ উদ্ধার করে।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার থেকে পল্লবী ও তার সঙ্গীর মধ্যে কয়েকবার কথাকাটাকাটি হয়েছিল। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয়, তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, ‘আমি সিরাজের বেগম’ সিনেমায় লুৎফা-র চরিত্রে অভিনয় করে নজর কাড়েন পল্লবী। এর আগে তিনি ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছিলেন।

বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন। কিন্তু তার আকস্মিক মৃত্যুতে সেই ধারাবাহিকের ভবিষ্যত আপাতত অনিশ্চিত।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229