শিরোনাম :
ম্যাচ জয়ের পর দেশসেরা ওপেনার তামিম ইকবালকে নিজের সাইন করা জার্সি উপহার দিয়েছেন নেইমার ব্রাজিলিয়ানরা চায় নেইমারের পা ভেঙে যাক, চটলেন রাফিনিয়া দারুন সুখবরঃ আগামী বিশ্বকাপের মূলপর্বে সরাসরি খেলার টিকিট পেল বাংলাদেশ ডু অর ডাই ম্যাচেও খেলার ধরন বদলাবে না আর্জেন্টিনা সেই আহত ইয়াসেরকে নিয়েই খেলতে নামল সৌদি সবাইকে অবাক করে বিপিএলে ১ম বারের মতো সুযোগ পেলেন আমেরিকান জাতীয় দলের এই তারকা ক্রিকেটার মেক্সিকো ম্যাচকেই ‘ফাইনাল’ ভাবছে আর্জেন্টিনা টিকে থাকার লড়াই, আর্জেন্টিনার একাদশে আসছে পাঁচ পরিবর্তন বেরিয়ে আসলোঃ আর্জেন্টিনাকে হারানোয় সত্যিই রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা? আজ মাঠে নামলেই ম্যারাডোনার যে রেকর্ড ছুঁয়ে ফেলবেন মেসি
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

পৌর নির্বাচনে নির্বিগ্নে ভোট দিতে পারবেন: ডিসি

সাব্বির হোসেন, প্রতিদিনের পোস্ট / ১২৫ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
পৌর_নির্বাচনে_নির্বিগ্নে_ভোট_দিতে_পারবেন:_ডিসি

সাব্বির হোসেন, পলাশ (নরসিংদী) প্রতিনিধি: নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) আবু নঈম মোঃ মারুফ খান বলেন, ঘোড়াশাল পৌরসভা নির্বাচনকে উপলক্ষ্য করে কেউ যদি কোন ধরণের বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করেন তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা।

এ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে করার জন্য আমরা বদ্ধ পরিকর। এখানে কোন ধরনের বিশৃঙ্খলা হতে দেওয়া হবেনা। তিনি আরও বলেন, কারো মনে যদি কোন সংশয় থাকে যে ভোট দিতে পারবেন না আমি মনে করি এধরণের সংশয়ের কারণ ও কোন প্রয়োজনও নেই। এ নির্বাচনে ভোট দিতে পারবেন এবং নির্ভিগ্নে ভোট দিতে পারবেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে আগামী ২ নভেম্বর নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ উপলক্ষে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও ঘোড়াশাল পৌরসভা সাধারণ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে ও পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর পক্ষ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, আ.লীগ দলীয় ঘোড়াশাল ঘোড়াশাল পৌরসভার মেয়র পদ প্রার্থী ও পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আল মুজাহিদ হোসেন তুষার, আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র পদ প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তানজীরুল হক রনি, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদ প্রার্থী ও ইসলামী যুব আন্দোলন পলাশ শাখার সভাপতি মোহাম্মদ ইকরাম হোসেন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থীগণ।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229