শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

প্রকাশ্যে কু,পিয়ে হ,ত্যা গ্রে,প্তার ৫ আসামি

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৫৭ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || প্রকাশ্যে কু,পিয়ে হ,ত্যা গ্রে,প্তার ৫ আসামি।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান বলেন, সাবেক পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম হ,ত্যার মা,মলায় পরই হ,ত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে তদন্ত শুরু করা হয়। পরে মা,মলায় তাঁদের নাম উঠে আসে। এরপরই পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করে। দিনব্যাপী অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পাঁচজনকে গ্রে,প্তার করা হয়। অন্যদের গ্রে,প্তারে অভিযান অব্যাহত আছে।

উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সোমবার তাদের আ,টক করা হয় বলে মঙ্গলবার নিশ্চিত করেছেন সুজানগর থানার ওসি আব্দুল হান্নান। পরে হ,ত্যা মা,মলায় তাদের গ্রে,প্তার দেখানো হয়।

গ্রে,প্তার আ,সামিরা হলেন উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের জিয়ালগাড়ী ভবানীপুর গ্রামের মো. আশরাফ, আকরাম হোসেন, আনোয়ার হোসেন, নাজমুল হোসেন ও সাঁথিয়া থানার ভৈরবপুর গ্রামের মনিরুল ইসলাম।

নি,হতের ছেলে জুবায়ের খোন্দকার মঙ্গলবার দুপুরে ২৪ জনকে আ,সামি করে সুজানগর থানায় হ,ত্যা মা,মলা করেন।

সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের ভবানীপুর গ্রামে সোমবার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য জাহাঙ্গীর আলমকে প্রকাশ্যে কু,পিয়ে হ,ত্যা করা হয়।

ঘটনার পর সংবাদমাধ্যমে তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আওয়াল খান জানান, হ,ত্যায় জড়িতরা সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের অনুসারী। তার ইন্ধনেই হ,ত্যা করা হয়েছে জাহাঙ্গীরকে।

অভিযোগ অস্বীকার করে সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনকে এই হা,মলার জন্য দায়ী করেন আব্দুল ওহাব।

ওসি হান্নান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রে,প্তার ব্যক্তিরা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।
মাহমুদ/প্রতিদিনের পোস্ট।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229