শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন

”প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরাজিত হলে, বাংলাদেশ পরাজিত হবে বলেছেন : ওবায়দুল কাদের”

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ১৭ বার
আপডেট : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
''প্রধানমন্ত্রী_শেখ_হাসিনা_পরাজিত_হলে,_বাংলাদেশ_পরাজিত_হবে_বলেছেন_ওবায়দুল_কাদের''

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ।। ”প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরাজিত হলে, বাংলাদেশ পরাজিত হবে বলেছেন : ওবায়দুল কাদের” ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো পরাজিত হবেন না, তিনি পরাজিত হলে বাংলাদেশ পরাজিত হবে।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনের জন্য দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সব সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে এক যৌথ সভায় এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জনগণের ভাগ্য উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছেন। বিএনপিসহ একটি চিহ্নিত মহলের বিরুদ্ধে সতর্ক থাকবেন। তারা দেশ-বিদেশে শেখ হাসিনার উন্নয়ন, জনপ্রিয়তা ও সততার বিরুদ্ধে ষ.ড়য.ন্ত্র করে যাচ্ছে।

তিনি বলেন, বিএনপি মহাসচিব তার মনের কথা গোপন রাখতে পারেনি। তাই তিনি পাকিস্তান আমলে ভালো ছিলেন বলে বক্তব্য দিয়েছেন। আমরা পাকিস্তানপন্থীদের হাতে ক্ষমতা তুলে দিতে পারি না, এটাই আমাদের শপথ। ১৯৭১ সালে পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করে বাংলাদেশ স্বাধীন হয়েছে, কাজেই মির্জা ফখরুল পাকিস্তানের পক্ষে নিলে তো আওয়ামী লীগের গাত্রদাহ হবেই।

দলের নেতা-কর্মীদের হুঁশিয়ার করে দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কেউ যদি হা.মলা মা.মলায় জড়িত হয় তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না। আওয়ামী লীগ কখনো আ.ক্রম.ণকারীর ভূমিকায় নয়, আওয়ামী লীগ সংযমি। তবে সতর্ক থাকতে হবে।

যৌথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী,
অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দীন নাছিমসহ অন্যান্য কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতারা।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229