শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন

প্রশ্নফাঁসের অভিযোগে কেন্দ্র সচিবসহ ৩ শিক্ষককে গ্রে.ফতার করা হয়েছে

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট / ২১ বার
আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
প্রশ্নফাঁসের_অভিযোগে_কেন্দ্র_সচিবসহ_৩_শিক্ষককে_গ্রে.ফতার_করা_হয়েছে

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট।। প্রশ্নফাঁসের অভিযোগে কেন্দ্র সচিবসহ ৩ শিক্ষককে গ্রে.ফতার করা হয়েছে।

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এসএসসির প্রশ্নফাঁসের অভিযোগে কেন্দ্র সচিবসহ তিন শিক্ষককে গ্রে.ফতার করা হয়েছে। তাদের নামের মা.মলা দিয়ে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া ওই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে উপজেলার নেহাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হামিদুর রহমান ও সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

গ্রে.ফতাররা হলেন- নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রসচিব লুৎফর রহমান, একই বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক রাসেল ও ইসলাম শিক্ষা বিষয়ের সহকারী শিক্ষক জোবায়ের।

ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোরশেদুল হাসান প্রতিদিনের পোস্টকে জানান, গত সোমবার ইংরেজি প্রথম পত্র ও মঙ্গলবার ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা শুরুর আগেই কেন্দ্রের বাইরে প্রশ্নের অনুলিপি পাওয়া যায়। তবে ঠিক কে বা কারা এর সঙ্গে জড়িত সেটি মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। এর সঙ্গে কারা কারা জড়িত সেটি বের করতে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তের ভিত্তিতে তাদের আটক করা হয়।

প্রশ্ন ফাঁসের র.হস্য উদঘাটনে দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. কামরুল ইসলাম, সচিব প্রফেসর মো. জহির উদ্দিন, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম ও জেলা শিক্ষা কর্মকর্তা শামসুল আলমসহ সংশ্লিষ্টরা ঘটনাস্থলে যান।

এদিকে প্রশ্ন ফাঁসসহ নানা অভিযোগে দিনাজপুর শিক্ষাবোর্ডের অধীনে গণিত (১০৯), পদার্থবিজ্ঞান (১৩৬), কৃষিবিজ্ঞান (১৩৪) এবং রসায়ন (১৩৭) পরীক্ষা স্থগিত করা হয়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন প্রতিদিনের পোস্টকে বলেন, প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আটক তিনজনের বিরুদ্ধে মা.মলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229