শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

“ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের ৪০০ কোটি টাকা লোপাট”

রিপু / ৩৭ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ||

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ৪০০ কোটি টাকা লোপাটের ঘটনায় দায়ের করা চেক প্রতারণা মামলায় সাবেক ব্যাংক পরিচালক মো. নুর-উন-নবীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের ষষ্ঠ মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন। বাদীপক্ষের আইনজীবী এএম জিয়া হাবীব আহসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ২০০ কোটি টাকা করে ৪০০ কোটি টাকার দুটি চেক প্রতারণা মামলায় ব্যাংকটির সাবেক পরিচালক মো. নুর-উন-নবীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক আগ্রাবাদ শাখার কর্মকর্তা মো. মিজানুর রহমান বাদী হয়ে আদালতে এনআই অ্যাক্টের মামলা দুটি দায়ের করেন।

মামলায় নুর-উন-নবীকে স্ব-শরীরে হাজির হওয়ার জন্য আদালত সমন জারি করেন। কিন্তু আদেশ অমান্য করে তিনি হাজির না হওয়ায় গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করা হলে আদালত সংশ্লিষ্ট থানাকে গ্রেফতারের নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর ২০০ কোটি টাকার চেক প্রতারণার অভিযোগে একই আসামি আদালতে হাজির না হওয়ায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ওই দুই মামলা ছাড়াও তাঁর বিরুদ্ধে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক হালিশহর শাখার ১৫০ কোটি টাকার চেক প্রতারণার আরও একটি অভিযোগ রয়েছে।

আইনজীবী এএম জিয়া হাবীব আহসান জানান, নূর-উন-নবী লক্ষ্মীপুর জেলার নবীনগর সাংকি ভাঙা এলাকার মৃত নুর-উন রহমানের ছেলে। তিনি ডবলমুরিং থানার ৯৩২, শেখ মুজিব রোড মিঠাগলির মেসার্স আক্তার এন্টারপ্রাইজের মালিকও।

বাদী পক্ষে মামলা পরিচালনায় অন্যদের মধ্যে ছিলেন অ্যাডভোকেট এএইচএম জসিম উদ্দিন, অ্যাডভোকেট সাইফুদ্দিন খালেদ, অ্যাডভোকেট ও এডিশনাল পিপি সিরাজুল মোস্তফা মাহমুদ, অ্যাডভোকেট মো. হাসান আলী, অ্যাডভোকেট মো. বদরুল হাসান ও অ্যাডভোকেট জিয়া উদ্দিন আরমান।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ   রিপু /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229