শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

বগুড়ায় ৬ ঘণ্টা মুষলধারে বৃষ্টি, বাসাবাড়ি-দোকানে হাঁটু পানি

বগুড়া জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট / ২৬ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
বগুড়ায়_৬_ঘণ্টা_মুষলধারে_বৃষ্টি_ বাসাবাড়ি_দোকানে_হাঁটু_পানি

বগুড়া জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট ।। বগুড়ায় ৬ ঘণ্টা মুষলধারে বৃষ্টি, বাসাবাড়ি-দোকানে হাঁটু পানি ।

বগুড়ায় ৬ ঘণ্টা মুষলধারে বৃষ্টি হওয়ায় শহরের প্রাণকেন্দ্রসহ বেশ কয়েকটি স্থানে হাঁটুসমান পানি জমেছে। আজ  মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১১০ মিলিমিটার বৃষ্টি হয়েছে। যা এ মৌসুমের সর্বোচ্চ বৃষ্টিপাত।

এদিকে টানা বৃষ্টিতে ব্যবসা প্রতিষ্ঠানে পানি প্রবেশ করেছে। এতে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন বলে তারা জানিয়েছে। আবার পৌর এলাকার ড্রেনেজ ব্যবস্থা ভালো না থাকায় অনেক বাসাবাড়িতে পানি প্রবেশ করেছে।

জানা গেছে, টানা বৃষ্টিতে শহরের প্রাণকেন্দ্র সাতমাথা, স্টেশন রোড, সেউজগাড়ি, খান্দার রোড, চকযাদু রোড, বাদুরতলা, বড়গোলা, টিনপট্টি, প্রেসপট্টিসহ অনেক রাস্তায় হাটুসমান পানি জমেছে। পানি দ্রুত নিষ্কাশন না হওয়ায় শহরের হকার্স মার্কেট, বড়গোলা, টিনপট্টির বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানে পানি প্রবেশ করেছে। এতে ব্যবসায়ীদের পণ্য পানিতে ভিজে ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া শহরের দক্ষিণ কাটনারপাড়া, বাদুড়তলা, সেউজগাড়ি এলাকায় অনেক বাড়িতে পানি প্রবেশ করেছে। এতে শিক্ষার্থীদের বইসহ অনেক কিছু ভিজে গেছে।

দক্ষিণ কাটনারপাড়ার মুক্তার হোসেন জানান, বাসায় পানি প্রবেশ করে রুমে ঢুকেছে। ছেলে-মেয়েদের বই, কাপড়সহ বেশ কিছু জিনিস ভিজে গেছে।

হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি রফিকুল ইসলাম বলেন, স্টেশন রোডে পানি জমে যাওয়ার কারণে হকার্স মার্কেটে পানি নামতে না পারায় বেশ কয়েকটি দোকানে পানি ঢুকে পণ্য নষ্ট হয়ে গেছে। এতে করে ওই ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়েছে।

রিকশাচালক শহিদুল ইসলাম বলেন, দুপুরেও শহরের টিনপট্টিতে এক হাঁটু পানি ছিল। ওই পানির মধ্যে রিকশা নিয়ে আসায় মোটরে পানি প্রবেশ করেছে। এতে মোটরে সমস্যা হবে।

বগুড়া আবহওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশেকুর রহমান জানান, গত ৬ ঘণ্টায় বগুড়ায় ১০৯.৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। যা এ মৌসুমের সর্বোচ্চ বৃষ্টিপাত। এ সময় বাতাসের গতিবেগ ছিল ৪০ কিলোমিটার। মঙ্গলবার সারা দিনই মাঝারি ও ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। নিম্নচাপের কারণে এই বৃষ্টিপাত হচ্ছে।

বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা বলেন, পৌরসভার ড্রেনগুলো প্রশস্ত করা জরুরি। কিন্তু বাজেট সীমিত পাওয়ার কারণে কাজ করা সম্ভব হয় না। যেসব ড্রেন আছে তার অর্ধেক ভাঙা, সেগুলো আমরা পর্যায়ক্রমে মেরামত ও পরিষ্কার করছি।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229