বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৪০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর রাজনীতি গণমানুষের জন্য শেখ হাসিনার রাজনীতি তৃণমূল মানুষের জন্য – শিল্পমন্ত্রী

সুজন বর্মণ, প্রতিদিনের পোস্ট / ৫৩ বার
আপডেট : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
বঙ্গবন্ধুর_রাজনীতি_গণমানুষের_জন্য_শেখ_হাসিনার_রাজনীতি_তৃণমূল_মানুষের_জন্য_শিল্পমন্ত্রী

সুজন বর্মণ, প্রতিদিনের পোস্ট: বঙ্গবন্ধুর রাজনীতি গণমানুষের জন্য শেখ হাসিনার রাজনীতি তৃণমূল মানুষের জন্য – শিল্পমন্ত্রী।

শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, বঙ্গবন্ধু গণমানুষের জন্য রাজনীতি করেছেন। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রা তৃণমূল মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করছেন।

আজ শনিবার দুপুরে নরসিংদীর মনোহরদী উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শারদীয় দুর্গা পূজা শান্তিপূর্ণ ভাবে উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতির কাছের অঙ্গিকার পূরণে আমরা কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটি ক্ষেত্রেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। এখন গ্রামকে আমরা শহরে রূপান্তর করেছি। মাননীয় প্রধানমন্ত্রী এখন সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে মর্যাদা পেয়েছে।

মন্ত্রী আরো বলেন, আমরা হিন্দু, মুসলিম, বৌদ্ধ সকল ধর্মের মানুষ মিলে মিশে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি। আমাদের হাজার বছরের সাম্প্রদায়িক বন্ধন নষ্ট করতে স্বাধীনতার বিরোধিতারা কাজ করছে। তারা ধর্মীয় চেতনাকে অপব্যবহার করে নানা সময় সাম্প্রদায়িক বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। আমরা সকলে ঐক্যবদ্ধ থাকলে তাদের এই চেষ্টা কখনো স্বার্থক হবে না।

শারদীয় দুর্গোসব এবার আনন্দ মুখর পরিবেশে উদযাপন করা হবে জানিয়ে মন্ত্রী বলেন, করোনার কারণে গত বছর সীমিত পরিসরে দূর্গা পূজা পালন করা হয়েছিল। এবার করোনার প্রকোপ কিছুটা কম থাকলে ও সরকারের বেঁধে দেয়া স্বাস্থ্য বিধি মেনেই পূজা উদযাপন করতে হবে। আমরা সকল স্বাস্থ্য বিধি মেনেই আনন্দঘন পরিবেশে পূজা উদযাপন করবো।

মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. এস.এম কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, মনোহরদী উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি,

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, মনোহরদী প্রেসক্লাবের সভাপতি শ্যামল মিত্র, সাধারণ সম্পাদক, খাদেমুল ইসলাম, মনোহরদী পূজা উদযাপন পরিষদের সভাপতি সনজন রায়সহ পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ও চেয়ারম্যানবৃন্দ সহ অন্যান্যরা।

পরে উপজেলার ৫২টি পূজা মন্ডপের অনুকূলে প্রত্যেক মন্ডপে সরকারি ও ব্যক্তিগত অনুদান মিলিয়ে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন নগদ ১৯ হাজার ৫০০ টাকা করে বিতরণ করেন।

এরপরে শিল্পমন্ত্রী জেলা পরিষদের অর্থায়নে মনোহরদী উপজেলার সাভারদিয়া চৌরাস্তায় শেখ রাসেল গেইট নির্মাণের শুভ উদ্বোধন করেন। এ সময় নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, প্যানেল চেয়ারম্যান ইসরাত জাহান তামান্না, জেলা পরিষদের সদস্য আব্দুস সামাদ মোল্লা, লিটু ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ