শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৪৮ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশের মানুষের মৌলিক চাহিদাগুলো নিশ্চিত করা। তিনি একটি স্বনির্ভর বাংলাদেশের স্বপ্ন দেখতেন। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন। 

মঙ্গলবার (২৩ আগস্ট) সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

এসএম কামাল বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের একটি পরিবারও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী সব এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ও আমাদের মতো দায়িত্বপ্রাপ্তদের বলেছেন, কোথাও কোনো লোক বাদ পড়েছেন কি না যার জমি নাই, মাথা গোঁজার ঠাঁই নাই। পর্যায়ক্রমে তিনি সবাইকে স্বপ্নের ঘর করে দিবেন।

তিনি বলেন, আওয়ামী লীগের শক্তি রাজপথে, তারা রাজপথে অসংখ্য আন্দোলন করে এসেছে তাই রাজপথের ভয় আওয়ামী লীগকে দেখালে হবে না। আমরা রাজপথে মোকাবিলা করতে সর্বদাই প্রস্তুত। কিন্তু আন্দোলনের নামে বোমাবাজি, অরাজকতা মেনে নেওয়া হবে না।

তিনি আরও বলেন, একটি যু,দ্ধবিধ্বস্ত দেশকে মাত্র যখন দাঁড় করানোর চেষ্টা করছেন ঠিক তখনই নির্মমভাবে বঙ্গবন্ধুকে সপরিবারে হ,ত্যা করা হয়। এই আগস্ট মাসেই প্রধানমন্ত্রীকে হ,ত্যার চেষ্টা করা হয়েছিল। এই শোককে শক্তিতে রূপান্তর করতে হবে। শেখ হাসিনা আমাদের শক্তি, অনুভূতি, সাহস। তিনি আমাদের প্রেরণা। তাকে ঘিরে বিরোধীরা যখন কথা বলে তখন খুব কষ্ট হয়। প্রধানমন্ত্রী সার্বিকভাবে দেশের উন্নয়ন করেছেন আর এটা তারা সহ্য করতে পারেন না।

এর আগে দুপুরে সিরাজগঞ্জের সর্ববৃহৎ প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ প্রকল্প সদরের খোকশাবাড়ী এলাকার প্রধানমন্ত্রীর উপহারের ঘরগুলো ঘুরে দেখেন ও বসবাসকারীদের খোঁজখবর নেন তিনি।

এ সময় শাহজাদপুরে খেলার মাঠে আশ্রয়ণ প্রকল্প নির্মাণ নিয়ে উপজেলা প্রশাসন ও গ্রামবাসীর সংঘর্ষ এবং অ্যাসিল্যান্ডের ওপর হামলার ঘটনার বিষয়ে তিনি সাংবাদিকদের বলেন, জনগণ যেন শান্তিতে থাকে এটাই প্রধানমন্ত্রীর মূল লক্ষ্য। সেই জনগণকে কষ্ট দিয়ে কোনো কিছু করা ঠিক হবে না। খেলার মাঠ খেলার মাঠের জায়গায় থাকবে, আশ্রায়ণ প্রকল্প যেখানে খাস জমি আছে সেখানেই করা হবে।

এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।
মাহমুদ/প্রতিদিনের পোস্ট।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229