February 4, 2023, 10:31 am

বয়স অর্ধেক হয়ে গেলো, যুবতী হয়ে গেলেন রানু মণ্ডল

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট 41 বার
আপডেট : শনিবার, ডিসেম্বর ৩১, ২০২২
বয়স অর্ধেক হয়ে গেলো, যুবতী হয়ে গেলেন রানু মণ্ডল

রানু মন্ডল, সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হন তিনি। রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। এটা বেশ কয়েক বছর আগের ঘটনা যখন রানুমন্ডল রানাঘাট স্টেশন থেকে সোজা পাড়ি দেন মুম্বাইয়ে।

অতীন্দ্র চক্রবর্তী নামের এক ব্যক্তি গানের ভিডিও পোস্ট করেছিলেন তার। তারপর এই ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল। গানের গলা থাকলেও মানসিক অসুস্থতা থাকায় কাজ করতে পারেননি তিনি।

ভিডিও ভাইরাল হওয়ার পর হিমেশ রেশমিয়া কিন্তু তাকে সুযোগ দিয়েছিলেন। কিন্তু তারপরেই আবার কোথায় হারিয়ে গেলেন তিনি। সত্যি কথা বলতে গেলে, কাজের জায়গায় জায়গা করে দেওয়ার থেকে হয়তো রানুমন্ডলের বেশি প্রয়োজন ছিল মানসিক চিকিৎসা করানোর।

সেটা হয়তো তার কাজের জগতেও ভালো প্রভাব ফেলত। যারা তার গান শুনে তাকে চাল ডাল মুড়ি দানে দিয়ে গেছেন তারা যদি সবাই একটু সাহায্য করে তাকে মানুষ চিকিৎসা করাতেন তবে হয়তো তা ভালো হতো।

তবে এই কারণের জন্য যে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ভিডিও হওয়া বন্ধ হয়ে গেছে তা কিন্তু নয়। এখনো রানু মন্ডল কে নিয়ে প্রচুর ভিডিও পোস্ট হয় সোশ্যাল মিডিয়ায়। কোন কনটেন্ট না থাকলেও ভিডিও পোস্ট হয় এবং মানুষ সেগুলো দেখেন।

আবার সম্প্রতি তাকে নিয়ে একটি ছবি পোস্ট হয়েছে যা রীতিমতো এখন ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে তার পুজোর আগের নতুন মেকওভার। দুধ সাদা পোশাক, হীরের গয়না আর দুর্দান্ত মেকআপে অনবদ্য রানু। টেক্কা দিতে পারেন বড় বড় অভিনেত্রীদের। এই নতুন মেগোবরের ছবি তিনি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

কি ঘটনাটা একদম সত্যি ভাবলেন তো? না তা ঠিক নয়, আসলে এই ছবিগুলি পোস্ট করা হয়েছে রানু মন্ডল এর একটি ফেক অ্যাকাউন্ট থেকে। ছবিগুলি ভীষণভাবে এডিট করে তবেই পোস্ট করা হয়েছে।

দেখে বোঝবার উপায় নেই যে ওটা সত্যিই রান মন্ডল নয়। যার কারণে সবাই এই ঘটনাটিকে সত্যি বলে মনে করেছেন।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229