বুধবার, ১৮ মে ২০২২, ০২:৩২ অপরাহ্ন

পূজার বুকে রঙ মাখালেন স্বামী, ভিডিও ভাইরাল!

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট / ১৪ বার
আপডেট : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
পূজার_বুকে_রঙ_মাখালেন_স্বামী,_ভিডিও_ভাইরাল!

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট|| পূজার বুকে রঙ মাখালেন স্বামী, ভিডিও ভাইরাল!

আজ সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় দোল উৎসব। এ উৎসকে ‘দোলযাত্রা’ বলা হয়ে থাকে। উৎসবটি উদযাপিত হয়ে থাকে ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে।

দোল মানেই রঙের উৎসব। রঙ লাগিয়ে আনন্দ করার আয়োজন করা হয় প্রিয় মানুষদের সাথে। সাধারণ মানুষের পাশাপাশি নায়ক নায়িকারাও সামিল হয় এই উৎসবে । তারই পরিপেক্ষিতে আজ অভিনেত্রী পূজা ব্যানর্জি রঙে রঙিন হয়েছেন। রঙ লাগিয়ে দেন তার স্বামী কুনাল বার্মা।

ভক্তদের শুভেচ্ছা জানাতে তিনি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেন। পূজার এই ভিডিওতে দেখা যায় তার স্বামী তার বুকে ও কোমরে রঙ লাগিয়ে দিচ্ছেন। স্বামীর সঙ্গে পূজার এই অন্তরঙ্গ রঙ খেলার ভিডিও দেখে ভক্তরা অনেক খুশি। ভিডিওতে লক্ষাধিক লাইক পড়েছে রাতারাতি । অসংখ্য মন্তব্যে পূজার আবেদনময়ী রূপের প্রশংসা করেছেন তরা।

এক অনুসারি মন্তব্য করেছেন যে, ‘এতো সে’ক্সি বউ পেলে আমিও এভাবে রঙ মাখাতাম’, একজন এমন মন্তব্য করেছেন তার স্বামী কুনালকে উদ্দেশ্য করে, ‘লাভলি! দিব্যি বলছি, বউ তোমার কিন্তু মনে হয় আমার। মাইন্ড করো না প্লিজ।’ এই দম্পত্তিকে অনেক সমালোচনা শুনতে হচ্ছে। কেউ ক’টাক্ষ করে লিখেছেন, ‘হেলিতে গালে রঙ মাখে তাই!’ আবার কেউ বলছেন, ‘রঙ তো লাগাচ্ছো, কিন্তু উ’সকা’নি বেশি দিচ্ছো!’

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ