February 5, 2023, 11:09 am

বিপিএলে ঢাকার হেড কোচ চামিন্দা ভাস

প্রতিনিধির নাম 24 বার
আপডেট : বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২

কাগজে কলমে আহামরি কোন দল নয় ঢাকা ডমিনেটরস। এ মুহূর্তে দেশের এক নম্বর পেসার তাসকিন আহমেদ, আরেক দ্রুত গতির বোলার শরিফুল ইসলাম, তিন প্রতিষ্ঠিত ব্যাটার মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার আর নাসির হোসেনও আছেন এবার ঢাকা ডমিনেটরসে।

ফরেন রিক্রুটমেন্টও তত ভালো নয়। পাকিস্তানের বর্তমান প্রজন্মের অন্যতম ব্যাটার শান মাসুদ দলটির সবচেয়ে বড় সংযোজন। সঙ্গে বিপিএলের প্রথম সেঞ্চুরিয়ান আহমেদ শেহজাদ আর দুই লঙ্কান চামিকা করুনারত্নে ও দিলশান মুনাবিরাও ঢাকা ডমিনেটরস লাইনআপকে করেছে সমৃদ্ধ।

এমন এক দলের কোচ হয়ে আসছেন কে? নিশ্চয়ই কোন ভিনদেশি? কারণ, খালেদ মাহমুদ সুজন (খুলনা টাইগার্স), মোহাম্মদ সালাউদ্দীন (কুমিল্লা ভিক্টোরিয়ান্স), মিজানুর রহমান বাবুল (ফরচুন বরিশাল) আর সোহেল ইসলাম (রংপুর রাইডার্সের) এরই মধ্যে ৪ দলের সঙ্গে যুক্ত হয়ে গেছেন।

খুব স্বাভাবিকভাবেই ফরেন কোচের দিকে ঝুঁকতে হবে ঢাকাকে। যে কথা সেই কাজ। শেষ পর্যন্ত শ্রীলঙ্কার সব সময়ের সেরা বাঁ-হাতি ফাস্ট বোলার চামিন্দা ভাসকেই হেড কোচ হিসেবে বেছে নিয়েছে ঢাকা ডমিনেটরস। আজ বুধবার রাতে পাওয়া গেছে এ তথ্য।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229