February 2, 2023, 1:08 am

বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট 35 বার
আপডেট : শনিবার, ডিসেম্বর ৩১, ২০২২
বিয়ের_পিঁড়িতে_বসছেন_সিদ্ধার্থ_কিয়ারা

বিনোদন ডেস্ক || বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা।

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী কিয়ারা আদভানি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা চুটিয়ে প্রেম করছেন বহুদিন ধরে। গুঞ্জন ছিল, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। এই গুঞ্জন এবার কিছুটা ডালপালা মেলেছে।
বিয়ের_পিঁড়িতে_বসছেন_সিদ্ধার্থ_কিয়ারা

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বহুল আলোচিত এই জুটির প্রেম এবার পূর্ণতা পেতে চলেছে। বলিউডের ঘনিষ্ঠ সূত্রের তথ্যমতে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই এবার সত্যিই বাজতে চলেছে। আগামী ৬ ফেব্রুয়ারি বিয়ে করবেন এই তারকা জুটি।

রাজস্থানের প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সালমের প্যালেসে বিয়ের আসর বসবে। ৪ ও ৫ ফেব্রুয়ারি, বিয়ের আগের নানা রীতি-আচার যেমন মেহেদি, সংগীত, গায়ে হলুদ ইত্যাদি আয়োজন সম্পন্ন হবে। কাছের আত্মীয়-বন্ধুদের নিয়েই সম্পন্ন হবে এই বিয়ের অনুষ্ঠান। পরবর্তীতে মুম্বাইয়ে বলিউড বন্ধুদের জন্য রিসেপশন পার্টির আয়োজন করবেন এই জুটি।
বিয়ের_পিঁড়িতে_বসছেন_সিদ্ধার্থ_কিয়ারা

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। চলতি বছরের শুরুর দিকে দুজনের ব্রেক-আপের গুঞ্জনও শোনা যায়। পরে নিন্দুকের মুখে ছাই দিয়ে ‘জুগ জুগ জিও’ সিনেমার স্ক্রিনিংয়ে তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি করণ জোহরের শো-তেও সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে দেখা যায় দুজনকেই।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229