February 8, 2023, 5:54 am

বুধবার মাঠে নামছে আর্জেন্টিনা

প্রতিনিধির নাম 39 বার
আপডেট : সোমবার, নভেম্বর ১৪, ২০২২

লিওনেল মেসি আজ সোমবার সকালে আর্জেন্টিনা দলের সঙ্গে যোগ দিতে পৌঁছেছেন আবুধাবিতে। মূল পর্বে খেলতে নামার আগে আগামী বুধবার সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে একটি প্রীতি ম্যাচে অংশ নেবে আলবিসেলেস্তেতেরা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের সংবাদ অনুযায়ী, এদিন সকালেই আমিরাতে পৌঁছেই দলের অনুশীলনেও যোগ দেওয়ার কথা রয়েছে মেসির। অধিনায়ক আবুধাবিতে পৌঁছানোর আগেই পৌঁছেছেন দলের ১০ ফুটবলার।

যেখানে রয়েছেন লিয়েন্দ্রো পারাদেস, আনহেল দি মারিয়া এবং নিকোলাস তাগলিয়াফিকোদের মতো খেলোয়াড়রা। মেসি পৌঁছানোর কয়েক ঘন্টার মধ্যে, লন্ডন থেকে একটি ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতে অবতরণ করেছেন ক্রিস্তিয়ান রোমেরো।

তার কিছুক্ষণ পর রদ্রিগো দি পল ও নাহুয়েল মোলিনা (অ্যাতলেটিকো দি মাদ্রিদ থেকে) এবং জেরোনিমো রুলি ও হুয়ান ফয়েথের (ভিয়ারিয়াল থেকে) সঙ্গে জার্মানি থেকে এজাকুয়েল পালাসিয়সও আরব আমিরাতে অবতরণ করেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

আজই ইতালি, পর্তুগালসহ অন্যান্য দেশ থেকে খেলোয়াড়রা আমিরাতে পৌঁছবেন বলে বলে আশা করা হচ্ছে। যেখানে জোয়াকিন কোরেয়া, লাউতারো মার্তিনেজ, নিকো গঞ্জালেজ, পাওলো দিবালা, এনজো ফার্নান্দেজ, নিকোলাস ওতামেন্দি, পাপু গোমেজ,

মার্কোস আকুনা এবং গঞ্জালো মন্তিয়েলরা থাকবেন। আর্জেন্টিনার ক্যাম্পে এবার সবার যোগ দিয়েছেন ফ্রাঙ্কো আরমানি। আর্জেন্টিনা থেকে কোচিং স্টাফদের সঙ্গেই চলে আসেন তিনি। এরপর বেতিসের খেলোয়াড়রা যোগ দেন,

যেখানে ছিলেন গুইদো রদ্রিগেজ এবং জার্মান পেজেলা। আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে এবারের বিশ্বকাপ। আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন শুরু হবে এর দুই দিন পর। ২২ নভেম্বর সৌদি আরবের মুখোমুখি হবে দলটি।

এরপর ২৭ নভেম্বর মেক্সিকো ও ১ ডিসেম্বর পোল্যান্ডের মোকাবেলা করবে আলবিসেলেস্তেরা। তবে এর আগে ১৭ নভেম্বর আবুধাবিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে তারা।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229